সর্বশেষ সংবাদ

সর্বকালের সেরা সেক্স আইকনদের প্রথম বিশ

মেগান ফক্স
 বিনোদন জগতে সেক্স সিম্বল খেতাব পাওয়াটা কিন্তু সোজা কথা নয়। আর সেখানে 'গ্রেটেস্ট সেক্স আইকন অব অল টাইম' এর তালিকায় নাম ওঠা তো যেকোনো অভিনেত্রী বা নায়িকার জন্য এক বিশাল পাওয়া। অভিনয়ে দক্ষতা, সেক্সি উপস্থিতি এবং মানুষের মনে যৌন আবেদনময়ী আইকন হয়ে উঠেছেন যারা, তারাই এ তালিকায় স্থান করে নিয়েছেন। এখানে দেখে নিন প্রথম ২০ জনের কথা যারা সব সময়ের জন্য সেরা সেক্স আইকনের খেতাব যারা জয় করে নিয়েছেন।
১. মেরিলিন মনরো :
সর্বকালের সেরা সেক্স আইকনদের প্রথম বিশ

এই সেক্স সিম্বলের কথা না বললেই নয়। যুগ যুগ ধরে এই নারী আইকন হয়ে আছেন বিনোদন জগতে। বাতাসে তার স্কার্ট উড়ে যাওয়া এবং তাকে বাগে আনার ব্যর্থ চেষ্টা- এই ছবিটি চিরকালের যৌন আবেদনময়ী ছবি হিসেবে সংরক্ষিত থাকবে।
২. সালমা হায়েক :
সর্বকালের সেরা সেক্স আইকনদের প্রথম বিশ

ল্যাটিন সুন্দরীর যৌন আবেদনময়ী দেহ এবং বিশেষ করে তার বক্ষযুগল তাকে সেরা সেক্সিদের তালিকায় এতে দিয়েছে। অভিনেত্রী হিসেবেও তিনি দারুণ প্রশংসিত।
৩. ব্রুক শিল্ডস : এই সুপার মডেলের ঘন কালো ভ্রু-যুগলের জাদুমন্ত্রে সবাই মুগ্ধ। তিনি নিঃসন্দেহে সেরা সেক্স আইকনদের একজন।
৪. অ্যাঞ্জেলিনা জোলি : এই নারীর সৌন্দর্যে কে না মুগ্ধ? তার সঙ্গে যদি যোগ হয় দারুণ সেক্সি উপস্থিতি, তাহলে সর্বকালের সেরা সেক্স আইকনদের তালিকায় তিনি চলে আসেন অনায়াসে।
৫. মিলা কুনিস : চোখের গভীর দৃষ্টি আর ঘন ভ্রু-যুগল, আবেদনময়ী হাসিতেই তিনি সেরা যৌন আবেদনময়ীর তালিকায় স্থান করে নিয়েছেন।
৬. মেগান ফক্স : এই নারীর দেহের প্রতিটি অঙ্গই নাকি পুরুষদের কাছে সবচেয়ে আকর্ষণীয়। যদিও এক ইন্টারভিউয়ে তিনি নিজেকে উভাকামী বলে পরিচয় দেন। সবমিলিয়ে সেরা সেক্স সিম্বলদের তালিকায় রয়েছেন মেগান।
৭. শ্যারন স্টোন : হার্টথ্রব এই নায়িকা তার যৌন আবেদনময়ী উপস্থিতির জন্য বিখ্যাত। গ্রেটেস্ট সেক্সিদের তালিকায় অনায়াসে চলে এসেছে তার নাম।
পেনিলোপ ক্রুজ

৮. পেনিলোপ ক্রুজ : এই নারী দেখিয়েছেন সেরা অভিনয় যার মাঝে রয়েছে, তিনি সেরা সেক্সিও হতে পারেন। তার ওষ্ঠ, তার চালচলন এবং তার উপস্থিতি সেরা সেক্সিদের তালিকায় নিয়ে এসেছে তাকে।
৯. মনিকা বেলুচি : 'মেলিনা' ছবি যিনি দেখেননি, তিনি বলতে পারবেন না যেকেনো মনিকা এই তালিকায় আসতে পারেন। যারা দেখেছেন, তারা নিঃসন্দেহে তাকে এই দলে ফেলবেন।
১০. ডেমি মুর : ঘন কালো চুল আর সেক্সি ঠোঁটের নানা ভঙ্গি নিয়ে তিনি যখন পর্দায় আসেন, তখন তাকে এই তালিকায় না যোগ করে কোনো উপায় নেই।
১১. জিনাত আমান : 'সত্যম শিবাম সুন্দারাম' ছবিটি দেখলে তাকে এ তালিকার করে নেওয়া যায় অনায়াসে। এ ছাড়া অন্যান্য কিছু ছবিতে তার দারুণ সেক্সি উপস্থিতি তাকে সেক্স আইকন বানিয়েছে।
১২. হেলেন : সেক্সি ক্যাবারের নাচে তার বিকল্প আর নেই। তার অঙ্গভঙ্গি, নাচ আর উপস্থিতিতে সেক্স আইকন হয়েছেন খুব সহজে।
১৩. শর্মিলা ঠাকুর :
সর্বকালের সেরা সেক্স আইকনদের প্রথম বিশ

'অ্যান ইভিনিং ইন প্যারিস' ছবি হঠাৎ করেই বিকিনি পরে পর্দায় আসায় রীতিমতো ভিমড়ি খান দর্শকরা। এর পর আরো একটি ম্যাগাজিনের কাভারে খোলামেলা হন তিনি। তার আবেদনময়ী উপস্থিতি এই তালিকায় ঠাঁই দিয়েছে তাকে।
১৪. পারভিন ববি : টাইম ম্যাগাজিনের কাভারে খোলামেলা উপস্থিতির পর বলিউডের দুনিয়ায় সেক্স অ্যাপিল নিয়ে দারুণ সময় কাটিয়েছেন ববি। আর স্থান করে নিয়েছেন এ তালিকায়।
১৫. রেখা : বলিউডের এই মহাতারকা অনেক ছবিতেই নিজেকে সেক্স সিম্বল হিসেবে তুলে ধরেছেন। এই আদলে জায়গা করে নিয়েছেন দর্শকের হৃদয়ে। আর সহজেই সেক্স আইকনদের তালিকায় চলে এসেছেন তিনি।
১৬. মন্দাকিনী : 'রাম তেরি গঙ্গা মাইলি' ছবিতে ঝরনার নিচে তার গোসলের দৃশ্য চিরদিন দর্শকের হৃদয়ে থাকবে। এর পরও বেশ কিছু সাহসী চরিত্রে দেখা গিয়েছিল তাকে। সেক্স আইকনের তালিকায় রয়েছেন তিনিও।
মমতা কুলকার্নি

১৭. মমতা কুলকার্নি : ৯০ এর দশকের সেক্স সাইরেন মমতা। তার সাহসী উপস্থিতি এবং পোশাক নির্বাচন তাকে সহজেই সেক্স আইকনদের তালিকায় স্থান করে দিয়েছে।
১৮. উর্মিলা মাতন্ডকর : বেশ কিছু ছবিতে তার উপস্থিতি অনায়াসে তাকে সেক্স সিম্বলদের তালিকায় নিয়ে গেছে।
১৯. মল্লিকা শেরওয়াত :
সর্বকালের সেরা সেক্স আইকনদের প্রথম বিশ

তার শুরুটাই হয়েছিল যৌন আবেদনময়ী উপস্থিতির মাধ্যমে। সহজেই স্থান করে নিয়েছেন সেক্স সিম্বলদের তালিকায়।
২০. বিপাশা বসু : 'আজনবি' ছবিতে নেগেটিভ রোল নিয়ে তিনি যৌন আবেদনময়ী হিসেবে উপস্থিত হয়েছেন। এর পর বেশ কিছু চরিত্রে তার সেক্সি উপস্থিতি এ তালিকায় স্থান করে দিয়েছে তাকে।
সূত্র : ওয়ান্ডার ওম্যান
Designed by Copyright © 2014
Powered by Blogger.