সর্বশেষ সংবাদ

দীপিকা ঢাকায় আসছেন আগামী ৩০ মে

দীপিকা ঢাকায় আসছেন আগামী ৩০ মে


গত কয়েক মাসের টিভি ক্যাম্পেইনের মাধ্যমেই পুরো দেশবাসী জেনে গেছেন ঢাকায় নামবেন বলিউডের শীর্ষ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কিন্তু কবে, কোথায়, কখন সেই মাহেন্দ্রক্ষণ তা ছিল অজানা। লাক্স ব্যবহারকারী অগণিত ভোক্তা আর দীপিকার অভিনয়ে মুগ্ধ থাকা ভক্তরা দীপিকাকে একনজর দেখতে অধীর আগ্রহে বসে আছেন। তাই আয়োজকরা এরই ভেতরে সাড়ম্বরে নায়িকাকে নিয়ে এই ইভেন্টের জোর প্রস্তুতি নিচ্ছেন। দীপিকা ঢাকায় আসছেন আগামী ৩০ মে। ভেন্যু হিসেবে বসুন্ধরা কনভেনশন হল চূড়ান্ত হয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা যায়।

আর পুরো আয়োজনটিও দুটি ভাগে ভাগ করা হয়েছে। প্রথমে দীপিকাকে নিয়ে তাদের প্রডাক্ট ক্যাম্পেইনের অনুষ্ঠান শেষে এক্সক্লুসিভ আয়োজন রাখা হয়েছে। আর এই বিশেষ আয়োজনে একাধিক কোরিওগ্রাফারের সমন্বিত একটি টিম কাজ করছে। যেখানে দীপিকার জনপ্রিয় গানে পারফর্ম করবেন দেশের জনপ্রিয় তারকারা। তবে যেহেতু ইভেন্টটি লাক্সকে কেন্দ্র করে, তাই লাক্স সুন্দরীদের নিয়েই এই ইভেন্ট পরিচালনা করা হবে বলে জানা যায়। কোরিওগ্রাফির একটি বড় ভূমিকায় রয়েছেন দেশের প্রখ্যাত ড্যান্সার-কোরিওগ্রাফার ওয়ার্দা রিহাব।

এ ছাড়াও দীপিকার জনপ্রিয় গানগুলো নিয়ে বিশেষ পরিবেশনায় অংশ নেবেন তিন শীর্ষ লাক্স সুন্দরী মডেল-অভিনেত্রী শানারেই দেবী শানু, বিদ্যা সিনহা মীম ও মেহজাবীন। তবে অনুষ্ঠানের আয়োজক বিশেষ চমক হিসেবে উপস্থাপনের প্রত্যাশাতেই পুরো আয়োজনের বিস্তারিত গোপন রাখতে চাইছেন।
Designed by Copyright © 2014
Powered by Blogger.