সর্বশেষ সংবাদ

ঈশানা চান ভালো জীবন সঙ্গী

ঈশানা চান ভালো জীবন সঙ্গী


বিয়ে নিয়ে কম বেশি সবারই নিজস্ব কিছু পরিকল্পনা থাকে। থাকে নিজের পছন্দ-অপছন্দ। 

ইচ্ছে-অনিচ্ছে। সেদিক থেকে টিভি অভিনেত্রী ঈশানা একটু ব্যাতিক্রমই বলা চলে। নিজের বিয়ে নিয়ে অন্য সবার মতো কোন পরিকল্পনা করে রাখেননি। কিছুদিন আগে তার বিয়ে নিয়ে গুজবের সৃষ্টি হয়েছিল। তবে কবে, কিভাবে, কার সঙ্গে বিয়ে হবে এসব বিষয়ে ভাবনায় জড়াতে মোটেও নারাজ তিনি। বাবা মায়ের পছন্দই ঈশানার পছন্দ। তারা যার সঙ্গে বিয়ে দেবেন তাকেই জীবন সঙ্গী করে নেবেন তিনি।
এ প্রসঙ্গে ঈশানা বলেন, ‘বিয়ের বিষয়টি আল্লাহর ওপর। আর বাবা মা তো রয়েছেনই। তারা যার সঙ্গে বিয়ে দেবেন তাতে আমার কোন আপত্তি থাকবে না। আমি এ নিয়ে কোন ভাবনায় জড়াতেও চাই না। তবে যিনিই আমার জীবন সঙ্গী হবে অন্তত যেন ভাল মনের মানুষ হন। এটাই কামনা করি আমি। একখণ্ড, ধারাবাহিক নাটক ও টেলিফিল্ম- ছোটপর্দার সব ক্ষেত্রে নিয়মিত কাজ করে যাচ্ছেন ঈশানা। পাশাপাশি বিজ্ঞাপনচিত্রেও সপ্রতিভ।
তবে সাম্প্রতিক সময়ে নাটক ও টেলিফিল্মেই বেশি সময় দিচ্ছেন। একজন ভালো অভিনেত্রী হিসেবে নিজেকে দেখার প্রত্যয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন ঈশানা। ভালো কিছু গল্প, চরিত্র ও মনের মতো সহশিল্পী পেলেই অভিনয় করেন তিনি। সম্প্রতি জসীম মনের পরিচালনায় ‘টুয়েন্টি ফোর আওয়ার লাইফ’, তুষার আহমেদের ‘ভালবাসার ডাক নাম’, ও দেবাশীষ বড়ুয়া দ্বীপের ‘অন্ধকারে জোনাকির আলো’ নামের নাটক ও টেলিছবির কাজ শেষ করেছেন ঈশানা।

Designed by Copyright © 2014
Powered by Blogger.