সর্বশেষ সংবাদ

জেসিকার এক মিনিটের চুম্বন

জেসিকার এক মিনিটের চুম্বন


গান দিয়ে শ্রোতাদের মন অনেক আগেই জয় করেছেন জেসিকা সিম্পসন। এর বাইরে হলিউডের বেশ কিছু ছবিতে অভিনয় করেও হয়েছেন প্রশংসিত। পাশাপাশি ছোট পর্দার কয়েকটি রিয়্যালিটি শোতে অংশ নিয়ে আলোচনায় ছিলেন তিনি। ব্যক্তিগত জীবনে আমেরিকান ফুটবলার এরিক জনসনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি গত বছর। যদিও এটি তার দ্বিতীয় বিয়ে।

তবে বিয়ের এক বছর হলেও ২১ মে তাদের প্রেমের সম্পর্কের পূর্ণ হয়েছে ঠিক পাঁচ বছর। আর দীর্ঘ সম্পর্কের পূর্তি উদযাপন করতে গিয়ে এরিকের জন্য নানা ধরনের চমকপূর্ণ আয়োজন রেখেছিলেন তিনি। পুরো দিনটি তার সঙ্গে ছিলেন তিনি। সব কাজ বাদ দিয়েছিলেন সেদিন। একটু পর পর পোস্ট করছিলেন এরিক ও তার বিভিন্ন সময়ের ছবি। যেন পুরোপুরি আবেগে ভাসছিলেন জেসিকা। এ দিনটিকে নিজের জীবনের সবচেয়ে ‘সেক্সি ডে’ হিসেবেও ঘোষণা দিয়েছেন তিনি টুইটারে। আর হবেই বা না কেন! এদিন স্বাভাবিক ঘটনার মধ্যেও এরিককে চমকে দেয়ার জন্য একটি অদ্ভুত কাণ্ড ঘটালেন তিনি। দুপুর ঠিক ১১টায় যখন লস অ্যাঞ্জেলেসে ব্যাপক ব্যস্ত সময় কাটছিলো, ঠিক তখন জেসিকা একটি প্রধান সড়কে এরিককে নিয়ে হাজির হন। আর সেখানেই দাঁড়িয়ে সবার সামনে তাকে চুম্বন করেন জেসিকা। দীর্ঘ প্রায় এক মিনিটের এই চুমু দৃশ্যটি দেখে অবাক হয়ে যান উপস্থিত সবাই। অবাক হয়েছেন এরিকও। কারণ, এটা তার জন্য চমক ছিল। কিছুই জানতেন না তিনি।

প্রধান সড়কে চুম্বনের মাধ্যমে ভালবাসা প্রকাশের এই অভিনব বিষয়টি ফলাও করে প্রকাশ করে আমেরিকার সংবাদ মাধ্যমগুলো। এরিকের প্রতি ভালোবাসার কথা বলতে গিয়ে টুইটারে জেসিকা সিম্পসন লিখেছেন, এরিক আমার জীবনে আশীর্বাদস্বরূপ। কারণ, সে আমার জীবনে আসার পর বদলে যেতে থাকি আমি। একটি পরিপূর্ণ সুখের সময় আমি পার করছি। আর ২১শে মে ছিল সম্পর্কের ৫ বছরের পূর্তি। তাই দিনটি একটু অন্যভাবে উদযাপন করতে চেয়েছি। সবাই দোয়া করবেন যেন আমরা সারা জীবন এভাবে থাকতে পারি।
Designed by Copyright © 2014
Powered by Blogger.