সর্বশেষ সংবাদ

বার্থ'ডে গিফটএ যা পেলেন সানি

বার্থ'ডে গিফটএ যা পেলেন সানি


১৩ মে জন্মদিন সানি লিওনের। সারা দেশজুড়ে তাঁর ফ্যানদের শুভেচ্ছাবার্তা গিয়ে পৌঁছবে তাঁর কাছে৷ তবে জন্মদিনের প্রথম উপহারটা তিনি পেলেন তাঁর জীবনেরস্পেশাল ম্যান ড্যানিয়েলের কাছ থেকে। সানিকে জন্মদিনের আগাম উপহার হিসেবে বিশেষ আংটি উপহার দিয়েছেন স্বামী ড্যানিয়েল।

বার্থ'ডে গিফটএ যা পেলেন সানি

অ্যাডাল্ট স্টার থেকে নিজেকে বলিউডে এনে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করেছেন সানি। যদিও তাঁর পুরনো পেশা নিয়ে আজও চর্চার শেষ নেই বলিপাড়ায়। অনেকেই তাঁর সঙ্গে এখনও কাজ করতে চান না। তবে সে সবের তোয়াক্কা না করেই সানি নিজের কাজ করে চলেছেন। শরীরি আবেদন দর্শক মজানো থেকে খানিকটা সরে গিয়ে নিজেকে অভিনেত্রী হিসেবে প্রমাণেরও মরিয়া চেষ্টা করেছেন তাঁর ‘এক পহেলি লীলা’ ছবিতে৷ সানির এবারে জন্মদিন তাই তাঁর কাছে খানিকটা স্পেশালই।
তবে এবারে স্বামীর সঙ্গে থাকতে পারবেন না তিনি৷ সানি থাকবেন গোয়ায়৷ আর মুম্বইয়ে এক শুটিংয়ে আটকা ড্যানিয়েল। তাই সানির জন্মদিন আগেভাগেই সেলিব্রেট করলেন ড্যানিয়েল। এর আগে স্ত্রীকে তিনি বিএমডব্লিউ দিয়েছিলেন৷ আর এবার তিনি দিলেন বিশেষ এক আংটি।
শুধু উপহারের জন্যই নয়, কেরিয়ারে ও জীবনেও ভালো-মন্দ সব সময়ে সানির পাশে পাশে থেকেছেন ড্যানিয়েল৷ আর তাই সানির কাছে ড্যানিয়েল দেবদূত৷ সানির দেবদূত তাঁর কাছে না থাকলেও, তাঁর দেওয়া আংটিই এবারে জন্মদিনে সানিকে সঙ্গ দেবে। 

তবে এবারে স্বামীর সঙ্গে থাকতে পারবেন না তিনি৷ সানি থাকবেন গোয়ায়৷ আর মুম্বইয়ে এক শুটিংয়ে আটকা ড্যানিয়েল৷ তাই সানির জন্মদিন আগেভাগেই সেলিব্রেট করলেন ড্যানিয়েল৷ এর আগে স্ত্রীকে তিনি বিএমডব্লিউ দিয়েছিলেন৷ আর এবার তিনি দিলেন বিশেষ এক আংটি।
শুধু উপহারের জন্যই নয়, কেরিয়ারে ও জীবনেও ভালো-মন্দ সব সময়ে সানির পাশে পাশে থেকেছেন ড্যানিয়েল৷ আর তাই সানির কাছে ড্যানিয়েল দেবদূত।সানির দেবদূত তাঁর কাছে না থাকলেও, তাঁর দেওয়া আংটিই এবারে জন্মদিনে সানিকে সঙ্গ দেবে।

Designed by Copyright © 2014
Powered by Blogger.