সর্বশেষ সংবাদ

সেলফি তুলতে গিয়ে মৃত্যু পথযাত্রী যুবতী

সেলফি তুলতে গিয়ে মৃত্যু পথযাত্রী যুবতী
সেলফি তুলতে গিয়ে মৃত্যু পথযাত্রী যুবতী 

পিস্তল হাতে সেলফি তুলতে গিয়ে মৃত্যুর মুখে পতিত হয়েছেন রাশিয়ার এক যুবতী! তিনি এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে, চিকিৎসা নিচ্ছেন মস্কোর সক্লিফোসভোস্কি হাসপাতালে।


জানাগেছে, একহাতে মাথায় তাক করে রাখা পিস্তল, অন্য হাতে সেলফি স্টিক, সেটিও তাক করে রাখা মুখ বরাবর। উত্তেজনার বশে সেলফির বাটনে চাপ না-দিয়ে, রাশিয়ার ওই যুবতী ভুল করেই চাপ দিয়ে ফেলেন ট্রিগারে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ভর্তি করা হয় হাসপাতালে। তার অবস্থা এখন আশঙ্কাজনক।

এর আগেও চলন্ত ট্রেনের মাথায় উঠে সেলফি তোলার সময় দুর্ঘটনায় মারা যান রোমের এক কিশোরী। এ বারও দুর্ঘটনার কারণ কিন্তু সেই সেলফির নেশা।

পুলিশ জানিয়েছে, বছর একুশের ওই যুবতীর হাতে ছিল নাইন মিমি হ্যান্ডগান। সিকিওরিটি গার্ডের অফিস থেকে সেই বন্দুকটি নিয়েই সেলফির জন্য পোজ দিয়েছিলেন। তখনই অনভ্যস্ত হাতে বন্দুকের ট্রিগারে চাপ দিয়ে ফেলেন ওই যুবতী। আশঙ্কাজনক অবস্থায় তাকে মস্কোর সক্লিফোসভোস্কি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার এই দুর্ঘটনাটি ঘটলেও পুলিশ তা নিশ্চিত করে শুক্রবার।

ওই যুবতী এখন কথা বলার মতো অবস্থায় নেই। তাই তাকে জিজ্ঞাসাবাদ করতে পারছে না পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, যে সিকিউরিটি গার্ডের বন্দুকটি নিয়ে যুবতী ওই কান্ড ঘটিয়েছেন, তিনি দু-সপ্তাহ ধরে ছুটিতে। বন্দুকটি তার অফিসেই রেখে যান। ঝোঁকের বশে সেই বন্দুকটি হাতে নিয়েই সেলফির পোজ দেন যুবতী।

Designed by Copyright © 2014
Powered by Blogger.