সর্বশেষ সংবাদ

আইনজীবীর, ওবামার মেয়েকে বিয়ে করার জন্য অদ্ভুত প্রস্তাব



কতই না ঘটনা দেখা যায় দুনিয়ায়। তা রঙ্গ না তো আর কীই বা বলা যায় বলুন। যেনতেন প্রকারে বিয়ে করার জন্য শ্বশুরকে ৫০টি গরু, ৭০টি ভেড়া ও ৩০টি ছাগল ভেট দেয়ার প্রস্তাব দিলেন কেনিয়ার এক আইনজীবী। এটুকু শুনে হাসছেন। শ্বশুরের নাম শুনলে তো ভিমড়ি খাবেন। তার নাম বারাক ওবামা। জি হ্যাঁ। মার্কিন রাষ্ট্রপতি বারাক ওবামার মেয়ে মালিয়াকে বিয়ে করতে চান কেনিয়ার আইনজীবী ফেলিক্স কিপ্রোনো। 
জুলাই মাসে যখন ওবামা কেনিয়া সফরে যাবেন তখন তার সঙ্গে এবিষয়ে আলোচনা করতেও প্রস্তুত বলে একটি স্থানীয় সংবাদপত্রকে জানিয়েছেন ফেলিক্স। ফেলিক্সের কথায়, "২০০৮ সাল থেকেই মালিয়ার বিষয়ে আগ্রহী আমি। তার পর থেকে এখন পর্যন্ত কারের সঙ্গে ডেটেও যায়নি আমি। ওর প্রতি বিশ্বস্ত থাকার অঙ্গীকারও নিয়েছি আমি। এই বিষয়ে ইতিমধ্যেই পরিবারের সঙ্গে কথা বলেছি। তারা আমার জন্য বধূমূল্য বাড়াতেও রাজি আছেন।"
ফেলিক্সের দাবি, শুধু মাত্র ওবামার ক্ষমতা বা অর্থের জন্য মালিয়ার প্রতি তার ভালোবাসা জাহির করছেন না তিনি। মালিয়ার প্রতি তার ভাোবাসা নিখাদ। ওবামাও কেনিয়া থেকেই। তাই দুজনের মিলবে বেশ।
এখানেই শেষ নয়, ওবামাকে নাকি চিঠিও লিখছেন ফেলিক্স। ওই চিঠিতে তিনি ওবামার কাছে আবেদন জানাবেন যাতে কেনিয়া সফরে নিজের মেয়ে মালিয়াকেও নিয়ে আসেন তিনি। এবং তার আশা ওবামা তাকে নিরাশ করবেন না। ফেলিক্সের স্বপ্ন বিয়ের পর সে ও মালিয়া খুব সাধারণ জীবনযাপন করবে। "আমি মালিয়াকে শেখাব কীভাবে গরুর দুধ দোয়াতে হয়, উগালি (একটি খাবার) বানাতে হয়, অন্যান্য স্থানীয় মহিলাকা কিভাবে মুরসিক তৈরি করে তাও শেখাব।

Designed by Copyright © 2014
Powered by Blogger.