সর্বশেষ সংবাদ

বঊ ঘরে ফিরবে রাগ কমে গেলেই

বঊ ঘরে ফিরবে রাগ কমে গেলেই


এক জীবনে এত প্রেম পাবো কোথায় গানটা কিন্তু এখনও সবার মুখে মুখে আছে। গানের মডেল শায়নার অভিনয়ের তো কোন কথাই নাই ।

 সেই গানের পর থেকে দর্শকের মনে এক ধরনের ভাল লাগার জায়গায় করে নেন শায়না। সম্প্রতি, খবরে জানা যায় যুক্তরাজ্যে  প্রবাসি  মাসুদ রানা নামের একজনকে গত এপ্রিলে বিয়ে করেছেন শায়না, বলে
এদিকে ‘এক জীবন গানের মডেল শায়না আমিন প্রথম গোপন বিয়ে করেন ২০১১ সালে আসাদুজ্জামান 


বঊ ঘরে ফিরবে রাগ কমে গেলেই




















সেতুকে। বিয়ের ৩ বছরের মাথায় সংসারের ভুল বোঝাবুঝির জের ধরে সেতুর সংসার থেকে চলে আসেন শায়না আমিন।  কিন্তু সেখান থেকে কাগজ কলমে সম্পর্ক ছিন্ন করেননি তিনি। এরপর কাজের সূত্র ধরে অভিনেতা ও নির্মাতা মাসুদ আকন্দের সঙ্গে সম্পর্কে জড়ান। অবশ্য সেটি খুব বেশিদিন টিকেনি। তারপর হঠাৎ করেই মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিতে থাকেন শায়না। পাড়ি জমান যুক্তরাজ্যে।শায়না দীর্ঘদিন ধরে বসবাস করছেন যুক্তরাজ্যে।  কিছুদিন পরই দেখা যায় মাসুদ রানা নামের এক প্রবাসীর সাথে ঘনিষ্ঠভাবে ছবি তুলে তা ফেসবুকে শেয়ার করছেন তিনি। খবর নিয়ে জানা যায়, ওই মাসুদ রানাকে গেল এপ্রিলেই বিয়ে করেছেন শায়না। সেখানে উপস্থিত ছিলেন বরপক্ষের অনেকেই। তবে শায়নার পক্ষের কেউ ছিলেন কি না সেটি নিশ্চিত করতে পারেনি সূত্র।

এদিকে শায়নার সাথে বিয়ের সকল সম্পর্ক শেষ হয়েছে কি না সে বিষয়ে নিশ্চিত হতে শায়নার প্রথম স্বামী আসাদুজ্জামান সেতুর সাথে যোগাযোগ করেও পাওয়া যায়নি।

শায়নার ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে, সেতুর সাথে রাগারাগি করে তার বাড়ি থেকে চলে আসেন শায়না। তারপর আর তাদের দেখাও হয়নি। ডিভোর্সেরও প্রশ্ন আসে না। সেতুর পরিবারের ধারণা ছিলো, রাগ কমে গেলেই ছেলের বউ ঘরে ফিরবে। আদতে হলো তার উল্টো। এ মুহূর্তে ছেলের বউ নিয়ে তাদের মন্তব্য জানা যায়নি। কিন্তু এ বিয়ে নিয়ে সমালোচনা চলছে নাটক পাড়ায়।

বঊ ঘরে ফিরবে রাগ কমে গেলেই


উল্লেখ্য, ২০০৬ সালে বদরুল আনাম সৌদের ‘ক্রস কানেকশন’ নাটকের মাধ্যমে ছোটপর্দায় ক্যারিয়ার শুরু করেন শায়না। এরপর বেশকিছু বিজ্ঞাপন ও নাটকে কাজ করেন। তবে ২০১১ সালে ‘এক জীবন’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করে প্রথমবারের মতো আলোচনায় আসেন তিনি। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই মডেল ও অভিনেত্রীকে। বিজ্ঞাপন আর ছোটপর্দায় কাজের পাশাপাশি বড়পর্দায়ও তার অভিষেক ঘটে। এখন পর্যন্ত ‘মেহেরজান’, ‘পিতা’ ও ‘পুত্র এখন পয়সাওয়ালা’ ছবিগুলোতে অভিনয় করেছেন।
Designed by Copyright © 2014
Powered by Blogger.