সর্বশেষ সংবাদ

ঢাকার দীপিকার জাদু

ঢাকার দীপিকার জাদু


শনিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে আয়োজিত লাক্স প্রেজেন্টস এ মেসমোরাইজিং ফ্রেগরেন্ট ইভিনিং উইথ দীপিকা পাডুকোন নামক অনুষ্ঠানে জাদু ছড়ালেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন। পারফরমেন্সের মাধ্যমে নয়, নিজের অসাধারণ উপস্থাপন এবং অন্যবদ্য সৌন্দর্য ও বুদ্ধিদীপ্ততার মধ্যে দিয়ে হলভর্তি ভক্ত-দর্শকদের মাঝে জাদু ছড়ান তিনি। বহু আকাঙ্ক্ষিত এ অনুষ্ঠানটি শুরু হয় রাত ৮টার পর। ঘড়ির কাঁটা যখন ৯টা পেরিয়ে গেছে ঠিক তখন দীপিকা মঞ্চে আসেন। সাদা রংয়ের কাজ করা গর্জিয়াস শাড়ি ও ম্যাচিং করা সাজে দীপিকা মঞ্চে আসতেই করতালির মধ্যে দিয়ে তাকে স্বাগত জানান দর্শকরা। যেন খোদ সৌন্দর্যদেবী ভর করেছিল দীপিকার ওপর। এ সময় দর্শকদের কণ্ঠ থেকে আসা দীপিকা ধ্বনিতে মুখরিত হয়ে উঠে অনুষ্ঠানস্থল।

এরপর অনুষ্ঠানের উপস্থাপক জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান দীপিকাকে দর্শকদের উদ্দেশ্যে কিছু বলতে বলেন। দীপিকা বলেন, দুপুর থেকে এখন পর্যন্ত বাংলাদেশের মানুষের যে ভালোবাসা পেয়েছি তা ভাষায় প্রকাশ করার মতো নয়। আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি এখানে আসতে পেরে। আর ইউনিলিভার ও লাক্সকে অনেক ধন্যবাদ জানাই আমাকে এই সফরের সুযোগ করে দেওয়ার জন্য। দর্শকদের অনুরোধে বাংলা সংলাপ বলতে গিয়ে দীপিকা বলেন, কিছু হবে না। এটি তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত পিকু ছবির সংলাপ। এরপর তাহসান খালি গলায় তুমি ছুঁয়ে দিলে মন গানটি গাইলে তাতে কিছুক্ষণ কোমর দোলান দীপিকা। পরবর্তীতে কয়েক ধাপে আগত লাক্সের ক্যাম্পেইনে নির্বাচিত কয়েকজন ভক্তকে মঞ্চে ডাকা হয়।

দীপিকাকে সামনে পেয়ে অনেক ভক্তই আবেগে বাকরুদ্ধ হয়ে পড়েন। ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন দীপিকা। কয়েকজন ভক্তের সঙ্গে নিজের গানে আবার তিনি নেচেছেনও। এরপর দীপিকার কয়েকটি গানে পারফর্ম করেন লাক্স তারকা মীম, মেহজাবিন ও শানু। দীপিকা মঞ্চে আসার আগে অনুষ্ঠান শুরু হয় পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার, কণা, জন ও জোহানের সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে। এরপর কয়েকটি ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। তারকাদের মধ্যে এ পর্বে অংশ নেন সাদিয়া ইসলাম মৌ, শমী কায়সার, ঈশিতা ও কুসুম শিকদার। অনুষ্ঠান শেষে নিজের বক্তব্যে দীপিকা পাডুকোন বলেন, আমি বারবার বাংলাদেশে আসতে চাই। বিশেষ করে আমি ভেবেছি ছুটি নিয়ে এখানে আসবো। যেন ঘুরে বেড়াতে পারি। ভাল প্রস্তাব পেলে বাংলাদেশে ছবি করার কথাও জানান তিনি।
Designed by Copyright © 2014
Powered by Blogger.