সর্বশেষ সংবাদ

ফ্ল্যাট খালি করার নির্দেশ সানিকে

ফ্ল্যাট খালি করার নির্দেশ সানিকে  

বিপদ যেন ছাড়ছেই না  কানাডিয়ান বংশদ্ভুদ সাবেক পর্নস্টার সানি লিওনের। এইতো কদিন আগেই সাধারন পরিবারের এক গৃহবধু তার নামে পর্ন ওয়েবসাইট চালানোর দায়ে মামালা করে। আর  হিন্দুত্ববাদি শিবিরদেরও সানি না পছন্দ। কিন্তু এখন হয়েছে আর এক ঝামেলা, সানির বাড়িওয়ালি তার ফ্ল্যাট খালি করতে বলেছেন।  


বাড়িওয়ালি জানান ,ফ্ল্যাটটাকে পুরো মেস বানিয়ে ফেলেছেন সানি লিওন। ঠিকঠাক রক্ষণাবেক্ষণ পর্যন্ত করেন না। তাই তিনি আর সানি লিওনকে রাখতে চান না।

তবে, বলিউডের যা কানাঘুষো, তাতে বলা চলে, যারে দেখতে নারি, তার চলন বাঁকা। এটাই এখন অবস্থা সানি লিওনের। বলিউডে সানি লিওনের জনপ্রিয়তা, তাঁকে অনেক নায়িকার চক্ষুশূল করে তুলেছে। পর্নোস্টার তকমা দিয়ে তাঁকে মেইনস্ট্রিম ছবি থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা চালানো হচ্ছে।

ফ্ল্যাট খালি করার নির্দেশ সানিকে 



যে কারণে শত চেষ্টা করেও মুম্বাইয়ে একটা নিজের ফ্ল্যাট পর্যন্ত কিনতে পারেননি। ফ্ল্যাট কিনতে যেখানেই গিয়েছেন, পর্নোস্টার তকমার জন্য নিরাশ হয়ে ফিরতে হয়েছে।

এমনকী মুম্বইয়ে বাড়িভাড়া পাওয়া পর্যন্ত দুষ্কর হয়ে উঠেছিল তাঁর জন্য। এমতাবস্থায় সানি লিওনের পাশে দাঁড়িয়েছিলেন সেলিনা জেটলি। তিনিই নিজের একটি ফ্ল্যাট সানি লিওনকে ভাড়া দেন। যে কোনও কারণেই হোক তিনিও এখন আর পছন্দ করছেন না সানি লিওনকে।

অগত্যা হোটেলই ভরসা। এখনও সেলিনার ফ্ল্যাট ছেড়ে হোটেলেই সংসার গুছিয়ে উঠতে হয়েছে সানি লিওনকে।

পর্নো জগৎ থেকে মেইনস্ট্রিমে ছবিতে ফিরতে চাওয়া একজন অভিনেত্রীর সঙ্গে এমন বিমাতৃসুলভ আচরণ কেন?

Designed by Copyright © 2014
Powered by Blogger.