সর্বশেষ সংবাদ

‘স্পিলটসভিলা’ শুটিং এর জন্য গোয়ার বিচে সানি লিওন

‘স্পিলটসভিলা’ শুটিং এর জন্য গোয়ার বিচে সানি লিওন


তাঁকে ঘিরে বিতর্কের শেষ নেই। যেদিন থেকে বলিউডে পা রেখেছেন সেদিন থেকে নানা বিতর্ক ঘিরে রেখেছে সানি লিওনকে। সম্প্রতি তাঁর অফিসিয়াল ওয়েবসাইটে পর্ন ভিডিও থাকায় তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। কিন্তু সব বিতর্ককে তুলি মেরে উড়িয়ে দিয়ে চুটিয়ে কাজ করে চলেছেন তিনি। ‘স্পিলটসভিলা’র জন্য এখন তিনি শুটিং করছেন। সে ছবি তিনি শেয়ার করেছেন তাঁর ফ্যানদের জন্য।

এম টিভির ‘স্পিলটসভিলা’র অষ্টম সিজনে অ্যাঙ্কর সানি। আগের সিজনে তাঁর সঙ্গে ছিলেন নিখিল চিনাপা। এবার তাঁর সঙ্গে আছেন ‘রোডিজ’ এর রন বিজয় সিং সিনহা। সম্প্রতি এই শোয়ের জন্য গোয়ার বিচে শুট করেছেন তিনি। শুটিংয়ে যে দেদার মজা হয়েছে সে কথাও জানিয়েছেন সানি। ‘স্পিটসভিলা-৭’ ছিল প্রেম, হার্টব্রেক, বিতর্কের ককটেল। এবারও সেই জিনিসই দেখা যাবে বলে আশা করছেন সকলে।

বলিউডে অনেক অভিনেতাই এখনও তাঁর সঙ্গে কাজ করতে চান না। তবে তা নিয়ে খুব বেশী মাথা ঘামাতেও নারাজ সানি। ‘এক পেহেলি লীলা’ ছবিতে অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করার চেষ্টা করেছেন তিনি। ‘কুছ কুছ লোচা হ্যায়’ যদিও তেমন সাফল্য পায়নি, তবু কাজে ফুরসত মেলেনি সানির। আপাতত ছোটপর্দার কাজেই তিনি ব্যস্ত।

No comments:

Post a Comment

Designed by Copyright © 2014
Powered by Blogger.