সর্বশেষ সংবাদ

যারা জড়িত ছিলেন পর্ণের সাথে

 যারা জড়িত ছিলেন পর্ণের সাথে


পর্ন নামটা শুনলেই কপালটা কুঁচকে যায় তাইনা? অন্য একটি জগতের বাসিন্দা মনে হয় । সমাজের নানা কটুক্তির সম্মুখিন হতে হয় তাদের। যেমন ধরা যাক কানাডীয় বংশোদ্ভূত সাবেক পর্নস্টার সানি লিওন।নানা সময়, নানা অজুহাতে, কখনও সংস্কৃতির দোহাই দিয়ে হেনস্থা করার অপচেষ্টা কম হয়নি। এ নিয়ে তাঁকে কটাক্ষ করার লোকের অভাব নেই।


কিন্তু হলিউডে ব্যাপার কিন্তু একেবারে উল্টো। যেখানে এমন অনেক স্টার রয়েছেন যাঁরা এক সময় সকলেই পর্ন ফিল্মে অভিনয় করেছেন। তার পর হলিউডের মূল ধারায় এসে একের পর এক সিনেমায় অভিনয় করে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছেন। আসলে এখানে আরও একটা ব্যাপারও কাজ করে, দর্শকদের দৃষ্টিভঙ্গি। তাঁরা কাজকে গুরুত্ব দিতেই বেশি ভালোবাসেন। আসুন দেখে নেওয়া যাক সেই সব স্টারদের তালিকা, যাঁরা এক সময় পর্ন সিনেমায় অভিনয় করেছেন। নামের তালিকা দেখলে ভিরমি খেতে পারেন!

১) জ্যাকি চ্যান: আলাদা করে পরিচয়ের দরকার নেই। মার্শাল আর্টসের জাদুকর। হলিউড এবং হংকং ফিল্ম ইন্ডাস্ট্রিতে বহু সফল সিনেমার হিরো। এক সময় তিনিও পর্ন ফিল্মে অভিনয় করতেন।

২) সিলভেস্টার স্ট্যালন: অভিনেতা, পরিচালক, চিত্রনাট্যকার। সব কিছু ছাড়িয়ে আমজনতার কাছে তাঁর পরিচয় র্যা ম্বো অথবা রকি। ইনিও পর্ন ফিল্মে অভিনয় করেছেন।

৩) আর্নল্ড সোয়ার্জেনেগার: অসামান্য সুঠাম দেহের অধিকারী। এটা বলে তাঁর পেশি সঞ্চালনকে ছোট করার কোনও মানেই হয় না। মাইকেল অ্যাঞ্জেলোর জীবন্ত প্রতিমূর্তি বললে অত্যুক্তি করা হবে না। ইনিও পর্ন ইন্ডাস্ট্রির সদস্য ছিলেন।

৪) ক্যামেরন ডিয়াজ: চার্লির এই অ্যাঞ্জেল এক সময় পর্ন সিনেমার নায়িকা ছিলেন, বললে বিশ্বাস করবেন? কিন্তু বাস্তব এটাই। আর চার্লিজ অ্যাঞ্জেল কেন, দ্য হলিডে, শ্রেক ট্রিলজি, নাইট অ্যাড ডে ইত্যাদি ব্লক বাস্টারে সাফল্যের সঙ্গে অভিনয় করেছেন তিনি।

৫) মেরিলিন মনরো: অসামান্য সুন্দরী এই নায়িকা হলিউডে চল্লিশের দশকের শেষ থেকে ষাটের দশকের শুরু পর্যন্ত এক কথায় রাজত্ব করে গিয়েছেন। এখন শ্রেষ্ঠ সুন্দরীদের প্রসঙ্গ উঠলে তাঁর কথা অজান্তেই সকলের মুখ থেকে বেরিয়ে আসে। তিনিও এক্স রেটেড সিনেমায় মুখ দেখিয়েছেন।

৬) হেলেন মিরেন: ৭০ এর দশক থেকে এখনও হলিউডের অন্যতম সেরা অভিনেত্রীদের তালিকায় নিঃসন্দেহে থাকবেন হেলেন। দ্য ডেট, দ্য ক্যুইন, রেড প্রভৃতি সিনেমায় সাফল্যের সহ্গে অভিনয় করেছেন। এখনও করছেন। ইনিও এক সময় পর্ন ফিল্মে অভিনয় করতেন।

৭) কি শু: দ্যা ট্রান্সপোর্টার দেখেছেন? জেসন স্ট্যাথাম অভিনীত বিখ্যাত ছবি? সেই ছবির নায়িকা ছিলে কি শু। এ ছাড়াও চাইনিজ জোডিয়াক, জার্নি টু দ্য ওয়েস্ট, নিউইয়র্ক আই লাভ ইউ প্রভৃতি সিনেমায় অসাধারণ অভিনয়ের সুবাদে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। ইনিও প্রথম জীবনে পর্ন সিনেমায় অভিনয় করতেন।

Designed by Copyright © 2014
Powered by Blogger.