সর্বশেষ সংবাদ

মেরিলিন মনরোর কিছু বিরল ছবি নিলামে

মেরিলিন মনরোর কিছু বিরল ছবি নিলামে


এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেরিলিন মনরোর মৃত্যুর মাত্র কিছুদিন আগে তোলা বিরলসব ছবি নিয়ে লন্ডনে আয়োজন করা হয়েছে নিলাম অনুষ্ঠানের।


মেরিলিন মনরোর মৃত্যুর ঠিক তিন সপ্তাহ আগে বেশ কিছু ছবি তুলেছিলেন ফটোগ্রাফার জর্জ ব্যারিস। আর সেই বিরল ছবিগুলো নিয়েই আয়োজন করা হয়েছে একটি নিলাম অনুষ্ঠানের।

জানা গেছে, চিত্রগ্রাহক জর্জ ব্যারিস তৎকালীন ‘হট স্টার’ মেরিলিন মনরোর ছবি দিয়ে একটি বই করতে চেয়ে ছিলেন। তিনি মনরোকে নিয়ে কাজও শুরু করে দিয়েছিলেন। কিন্তু মনরোর হঠাৎ মৃত্যুতে তা স্থবির হয়ে পড়ে। ব্যারিস আগ্রহ হারিয়ে ফেলেন। মনরোর মৃত্যুর দীর্ঘ পঁচিশ বছর পর তিনি সেগুলো প্রকাশ করেন। জানা গেছে, আসছে ৪ জুন সেই বিরল ছবিগুলাই উঠতে যাচ্ছে নিলামে।

জীবদ্দশায় মেরিলিন মনরো ছিলেন মার্কিন জনপ্রিয় অভিনেত্রী, মডেল এবং গায়ক। যিনি তার সময়ের একজন প্রধানতম যৌনতারও প্রতীক হয়ে ওঠেন এবং ১৯৫০ ও ১৯৬০ দশকে উল্লেখযোগ্য সংখ্যক বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রে অভিনয় করেন।

উল্লেখ্য, ১৯৬২ সালের ৫ আগস্ট লস অ্যাঞ্জেলেসের ব্রেন্টউডে মাত্র ৩৬ বছর বয়সে মৃত্যু হয় বিশ্বের জনপ্রিয় এই অভিনেত্রীর। ধারণা করা হয়, মাত্রাতিরিক্ত বড়ি খেয়ে তিনি আত্মহত্যা করেছিলেন।
Designed by Copyright © 2014
Powered by Blogger.