সর্বশেষ সংবাদ

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেনি কখনও

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেনি কখনও

বলিউড মানেই হচ্ছে অন্যরকম কিছু। 

প্রতিদিন ই হাজার হাজার ছেলে মেয়ে আসে তাদের স্বপ্নপূরণের আশায়। ভাগ্যভাল থাকলে সপ্ন পূরণ হয়েও যায়। প্রতিনিয়ত মুক্তি পায় একের পর এক ছবি। বেশির ভাগ ই ব্যাবসা সফল হলেও কিছু মুখ-থুবড়ে পরে। সফলতা শুধুমাত্র ছবির কাহিনীর উপর নির্ভর করে না, সিনেমার নায়ক-নায়িকা, নির্মাতা ও সুরকারসহ অন্যান্য শিল্পীদের উপর নির্ভর করে। ব্যাপক পরিশ্রমের ফলে ছবি সফলতার আলো দেখে। তবে এখন যতই দিন এগোচ্ছে ততই বলিউডে নতুন নতুন অভিনয় শিল্পীর দেখা মিলছে এবং বর্তমানের নতুন সিনেমা গুলোতে তাদের ছবির কাহিনীর প্রয়োজনে অন্তরঙ্গে দৃশ্যে অভিনয় করতে দেখা যায়। কিন্তু বলিউডে এখনও কিছু গুণী অভিনেতা আছে যারা আগেও কখনও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেনি এবং এখনও তাদেরকে এ চরিত্রে দেখা যায়না।  নিচের ছবি গুলোতে চিনে নিন তাদেরকেঃ


সালমান খান: বলিউডের কিংবদন্তি অভিনেতা সালমান খান, যে বেশির ভাগ সময়ই ব্যবসা সফল ছবি দর্শকদের উপহার দিয়েছেন। আর এই সফল অভিনেতাকে কখনও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি।


শিল্পা শেঠি :গুণী এই অভিনেত্রীকে এখন পর্দায় দেখাই যায়না। লাস্যময়ী এই অভিনেত্রীকেও দেখা যায়নি অন্তরঙ্গে দৃশ্যে।



অসিন: দক্ষিনি এই অসাধারণ মেধাবী অভিনেত্রী যে অল্প সময়ে বলিউডে পা রেখে প্রচুর সফলতা অর্জন করেছেন। কোন নির্মাতা এখনও তাকে দিয়ে কোন অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করাতে পারেনি।


আলী জাফর: পাকিস্তানি অভিনেতা আলী জাফর একই সঙ্গে নায়ক ও গায়ক। বলিজগতে তার সুনাম রটে গেছে ইতোমধ্যে, তাকেও দেখা যায়নি অন্তরঙ্গে দৃশ্যে।


তামান্না ভাটিয়া: দক্ষিনি জগতে ব্যাপক জনপ্রিয় একটি মুখ তামান্না, যার অসাধারন সৌন্দর্য সিনেমার দর্শকদের করে দিতো মুগ্ধ। সম্প্রতি বলি পাড়ায় নিজের স্থান পাকাপোক্ত করে ফেলেছে তামান্না। 
Designed by Copyright © 2014
Powered by Blogger.