সর্বশেষ সংবাদ

প্যারিসের সঙ্গে দেখা যাবে র‌্যাপার বার্ডম্যানকে

প্যারিসের সঙ্গে দেখা যাবে র‌্যাপার বার্ডম্যানকে


বিস্ফোরক মিউজিক ভিডিওর দৌলতে ফের খবরের শিরোনামে পৌঁছলেন প্যারিস হিল্টন। হাই অব মাই লাভ গানের ভিডিওটি ফিফটি সেজস অব গ্রে ছবি ও ম্যাডোনার যৌথ যৌন আবেদনের ভিত্তিতে তৈরি হয়েছে বলে নিজেই জানিয়েছেন গায়িকা। ২০০৬ সালে প্রথম অ্যালবামের হিট গান 'স্টার্স আর ব্লাইন্ড' দিয়ে সংগীত জগতে আত্মপ্রকাশ করেন প্যারিস। গানটি আমেরিকা ও ব্রিটেনে চার্ট বাস্টার হিসেবে পাকা জায়গা করে নেয়। এর পর বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। এর মধ্যে উল্লেখযোগ্য 'গুড টাইম' ও 'কাম অ্যালাইভ'। উল্লিখিত ৩টি গানই ক্যাশ মানি রেকর্ডস দ্বারা প্রকাশিত।


'হাই অব মাই লাভ' গানের ভিডিওয় যৌনতার ছড়াছড়ি। ম্যাডোনার অন্ধ ভক্ত প্যারিস এই ভিডিওয় পপ সাম্রাজ্ঞীর বেশ কিছু মুভ অনুকরণ করেছেন বলে স্বীকার করেছেন। তার সঙ্গেই মিশেছে 'ফিফটি শেডস অব গ্রে' ছবির বেশ কিছু দৃশ্য অবলম্বনে তৈরি সিকোয়েন্স। প্যারিস কবুল করেছেন, একটি আদ্যন্ত যৌন আবেদনময় ভিডিও তৈরি করার ইচ্ছে ছিল। হাই অব মাই লাভ-এ সেই স্বপ্নপূরণ হয়েছে। আমি বরাবর ম্যাডোনার জাস্টিফাই মাই লাভ ভিডিওর ভক্ত। প্রকৃত যৌনতাময় ভিডিও বলতে ওটাই বোঝায়। এখানে তার সঙ্গে ফিফটি শেডস অব গ্রে-কে মিশিয়েছি।

তিনি জানিয়েছেন, শুটিংয়ের সময় সেটে প্রচুর পুরুষ মডেল ব্যবহার করা হয়েছে। যৌনতার দৃশ্য সাবলীল ভঙ্গিতে ফুটিয়ে তোলা হয়েছে। এটাই আসল প্যারিস। এর আগে কখনও সিঙ্গল ছিলাম না। তাই কোনোদিন এমন ভিডিও শুট করার সুযোগ পাইনি। চলতি মাসের গোড়ায় প্রকাশিত হয়েছে প্যারিস হিল্টনের এই সাম্প্রতিক মিউজিক ভিডিও। এখানে প্যারিসের সঙ্গেই দেখা যাবে র‌্যাপার বার্ডম্যানকে।
Designed by Copyright © 2014
Powered by Blogger.