সর্বশেষ সংবাদ

সালমানের প্রেমে এবার মজেছেন নতুন একজন !

সালমানের প্রেমে এবার মজেছেন নতুন একজন

সালমানের প্রেমে এবার মজেছেন নতুন একজন। নাম তার সোয়ারা ভাস্কর। যিনি ‘প্রেম রতন ধান পায়ো’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন সালমানের সঙ্গে। ৯ বছর আগে যখন এ ছবিতে জুটিবেঁধে কাজ করেছিলেন তখনই প্রেমে পড়েন সোয়ারা। কিন্তু ক্যাটারিনা-সোনাক্ষিদের প্রেমের খবরে অনেকটা নীরবই থেকেছেন এ অভিনেত্রী।

সালমানের প্রেমে এবার মজেছেন নতুন একজন

সালমানের পাশে এখন কেউ নেই। সামনে আসছে নতুন একটি ছবিতে একসঙ্গে কাজ করার সুযোগ। আর সেটাই কাজে লাগাতে চাইছেন সোয়ারা। গণমাধ্যমের বিভিন্ন সাক্ষাৎকারে সালমানের প্রশংসায় পঞ্চমুখ তিনি।

সোয়ারা বলেছেন, সালমান অনেক পজিটিভ মানুষ। অনেক সহযোগীপরায়ণও বটে। একজন সহশিল্পীকে তিনি দারুণভাবে সাহায্য করেন। শুধু তাই নয়, রোমান্টিক মনের মানুষও সালমান। আমি তো বরাবরই তার প্রতি দুর্বল। সোয়ারার এসব মন্তব্য অনেক আলোচনার জন্ম দিয়েছে বলিউডে। সালমানের ভক্ত-অনুরাগীদের ধারণা, ঐশ্বরিয়া, ক্যাটরিনা বা সোনাক্ষিদের অবসানের পর এবার নতুন কেউ আসতে যাচ্ছেন তার জীবনে। এ নিয়ে অনেকের মাঝে বেশ উচ্ছ্বাসও লক্ষ্য করা গেছে। তবে সালমান কী পারবেন সোয়ারাকেও ধরে রাখতে। তারকা খ্যাতি পেয়ে তার সঙ্গ ত্যাগ করার ঘটনা তো কম ঘটেনি। তাই সোয়ারা তার জীবনে কতদিন স্থায়ী হবেন তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। 
Designed by Copyright © 2014
Powered by Blogger.