সর্বশেষ সংবাদ

একটা শেষ হতেই আবার পুলিশি অভিযোগ সানি লিওনের বিরুদ্ধে

                                             একটা শেষ হতেই আবার পুলিশি অভিযোগ সানি লিওনের বিরুদ্ধে

পুলিশ যেন কিছুতেই পিছু ছাড়তে চাইছে না সানি লিওনের। একটা শেষ হতেই আবার পুলিশি অভিযোগ। কারণ সেই পুরনোই। সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি দেয়ার কারণে এবার সানিসহ গুগলের সিও এবং বলিউডের এক ম্যাগাজিনের বিরুদ্ধের মুম্বাইয়ের আজমের কোটায়ালি পুলিশ স্টেশনে এফ.আই.আর দায়ের করলেন অরিনজয় জেন নামে এক ব্যক্তি।

অরিজনের বলেন, ‘আমি একটি ওয়েব ম্যাগাজিনের গ্রাহক। এই ম্যগাজিনের একটি লিঙ্কে ক্লিক করে আমি সানির অশ্লীল ছবি দেখতে পাই। আমার মনে হয়েছে এই ছবি গুলি আমাদের সমাজে কুপ্রভাব ফেলবে’।
ক’দিন আগেই সানির বিরুদ্ধে ডম্বিভ্যালি পুলিশ থানায় অভিযোগ দায়ের করলেন এক গৃহবধূ। অঞ্জলি পালান নামে এই মহিলার দাবি সোশ্যাল মিডিয়ায় অহেতুক অশ্লীল ছবি পোস্ট করেছেন সানি। যা সমাজে বিশেষ করে বাচ্চাদের মধ্যে খারাপ প্রভাব ফেলছে।
এদিকে সেলিনা জেটলির ফ্ল্যাটে ভাড়া থাকতেন সানি। গুজব ছড়িয়েছিল সেখান থেকে নাকি তাকে তাড়িয়ে দেওয়া হয়েছে অপরিচ্ছন্নতার অভিযোগে।
যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন ইন্দো-কানাডিয়ান পর্নস্টার সানি। তিনি বলেছেন, ‘সকলেই জানে, মুম্বাইয়ের জুহুতে একটি ফ্ল্যাটে একবছর ধরে থাকছি। এই সব বাজে কথার উত্তর দিতে আমার ভালো লাগে না’।
Designed by Copyright © 2014
Powered by Blogger.