সর্বশেষ সংবাদ

শাহিদ করিনার প্রেম অাবারও



শাহিদ করিনার প্রেম অাবারও

রোমান্টিক জুটির মধ্যে অন্য আর এক জুটির নাম ছিল ‘হায়দার’ খ্যাত শাহিদ কাপুর বেগম করিনা কাপুর খানের।কিন্তু ‘যাব উই মিট’ এর পর তাদের এই ভালবাসার সর্ম্পক শত্রুতে পরিনত হয়। আর এবার প্রেম বিচ্ছেদের পর আবারও এক সাথে পরিচালক অভিষেক চৌবের আসন্ন সিনেমা ‘উড়তা পাঞ্জাব’-এ স্ক্রিন শেয়ার করবেন এক কালের অফ স্ক্রিন জুটি।


শাহিদ করিনার প্রেম অাবারও

পাশাপাশি, এই ছবিতে আলিয়া ভাট এবং পাঞ্জাবের বিশিষ্ট গায়ক-অভিনেতা দলজিত্ দোসাইয়ার অভিনয় দেখতে পাবেন দর্শকরা।


ফের শাহিদ-কারিনার প্রেম!

পঞ্চ নদের মাটিতে ড্রাগসের প্রভাব নিয়ে চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক। সহকারী পরিচালক হিসাবে কাজ করছেন বলিউডে নবাগত ইশান খট্টর।

ইশান ব্যক্তিগত জীবনে তিনি শাহিদ কাপুরের সৎ ভাই। বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, ভাইয়ের সুপারিশেই নাকি ইশান এই ছবিতে সহকারী পরিচালকের কাজ পেয়েছেন। কিন্তু এই জল্পনাকে উড়িয়ে দিয়েছেন ইশান।

সূত্রের খবর, অভিষেক নিজেই ইশানকে সহকারী পরিচালক হিসেবে বেছে নিয়েছেন। কাজের প্রতি এই নবাগতের আবেগ-ইচ্ছা মুগ্ধ করেছে তাঁকে।

রিল জগতের সঙ্গে ইশানের সম্পর্ক আজন্ম। এ বার গাঁটছড়া বাঁধলেন কর্মসূত্রেও। বাবা রাজেশ খট্টর বলিউডে অভিনয়ের পাশাপাশি চিত্রনাট্যকার ও ডাবিং আর্টিস্ট হিসাবে কাজ করেন।

অন্য দিকে, বাবা-মা আলাদা থাকলেও সৎভাই-বোনদের সঙ্গে শাহিদের সম্পর্ক ভালই। তাই ইশানের সঙ্গে একই সেটে কাজ করতে পেরে তিনি খুশি। 
Designed by Copyright © 2014
Powered by Blogger.