সর্বশেষ সংবাদ

রোমান্টিক কমেডি তনু ওয়েডস মনু-র সিক্যুয়েল তনু ওয়েডস মনু রিটার্নস এর জোয়ার

রোমান্টিক কমেডি তনু ওয়েডস মনু-র সিক্যুয়েল তনু ওয়েডস মনু রিটার্নস এর জোয়ার

বলিউডে তাঁকে প্রথমবার দেখা গিয়েছিল ২০০৬-এর গ্যাংস্টার ছবিতে। প্রায় পুরো ছবিতেই এক মদ্যপ মেয়ের চরিত্রে অভিনয় করে অনায়াসেই ফিল্ম ফেয়ারের বেস্ট ডেব্যু পুরস্কার জিতেছিলেন কঙ্গনা রানাওয়াত। তার পর লাইফ ইন আ মেট্রো, ফ্যাশন, ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই, কুইন-এর মতো বিভিন্ন ছবিতে খুব সাবলীলভাবেই নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন নায়িকা।

কয়েক দিন আগেই মুক্তি পেয়েছে কঙ্গনার সাম্প্রতিক রোমান্টিক কমেডি তনু ওয়েডস মনু-র সিক্যুয়েল তনু ওয়েডস মনু রিটার্নস। আনন্দ এল রাইয়ের পরিচালনায় ছবিতে তনুর অভিনয়ের প্রশংসায় কার্পণ্য করছেন না বলিউডের হেভিওয়েটরা। মাধুরী দীক্ষিত ট্যুইট করে কঙ্গনাকে কুর্নিশ জানিয়েছেন। অন্যদিকে, এক অনুষ্ঠানে জনসমক্ষেই এভারগ্রিন বলি ক্যুইন রেখা আপ্লুত হয়ে কঙ্গনার গালে চুমু খান।

তবে কঙ্গনার সব থেকে বড় পাওনা দুইটি চিঠি ও দুইটি ফুলের তোড়া। সেই চিঠিতে লেখা রয়েছে, আমি নিজেকে ভাগ্যবান মনে করি যে আমি সেই ইন্ডাস্ট্রির একজন যেখানে কঙ্গনার মতো অভিনেত্রীও আছেন। প্রেরক শাহেনশা অমিতাভ বচ্চন। ছবিতে কঙ্গনার দ্বৈত চরিত্র দেখে অভিভূত বিগ বি দুইটি চিঠি লিখে অভিনন্দন জানিয়েছেন তাঁকে। আমার কাছে এই দুটি চিঠি দুটি মেডেলের সমান, বলেছেন আপ্লুত কঙ্গনা।

Designed by Copyright © 2014
Powered by Blogger.