সর্বশেষ সংবাদ

বেবিডলের মন খারাপ

বেবিডলের মন খারাপ

মন খারাপ বেবিডলের । পুরস্কারের জন্য মনোনীত না হওয়ার কারনে নয় , পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারার কারনে তার মনের এই অবস্থা । এখন পর্যন্ত কোনও পুরস্কারের জন্য মনোনীত হননি তিনি। কিন্তু প্রায় সব পুরস্কার প্রদান অনুষ্ঠানেই দেখা মেলে তাঁর। তবে এবার মন খারাপ সানির। এবছর আইফার আসর বসতে চলেছে মালয়েশিয়ায়। 


কিন্তু এই আসরে উপস্থিত থাকতে পারছেন না লিওনি। সম্প্রতি ট্যুইটারে তাই আক্ষেপ প্রকাশ করেছেন বেবিডল।নিন্দুকের মুখে ছাই দিয়ে এই মুহূর্তে বক্স-অফিসে একনম্বরে “এক পেহেলি লীলা”। সানির দাপটে ফিকা পড়ে গিয়েছে অনুষ্কার ‘এনএইচ-১০’, অমিতাভের ‘শমিতাভ’। দু’দিনে ব্যবসা করে ফেলেছে ১০ কোটি। তবে সাফল্য স্বীকৃতি থাকলেও এখনও বঞ্চিত সানি। কোনও পুরস্কারের জন্য মনোনীত হননি তিনি। কিন্তু এটা নিয়ে কোন আক্ষেপ নেই লিওনি।


 তিনি জানিয়েছেন,   “আমি কোনদিন পুরস্কারের আশা করি না। এটাও জানি আমি কোনদিন পুরস্কারের জন্য মনোনীতও হব না। কারণটা অবশ্যই আমার অতীত”। তিনি আরও বলেন “ অন্যরা পুরস্কার পাচ্ছেন, আমার দেখতে খুব ভালো লাগে। বিশেষ করে যে সিনেমা গুলি আমি দেখেছি, সেগুলি পুরস্কৃতই হলে আমি বেশি খুশি হই। আমার কোন রকমের হিংসে হয় না, যে আমাকে কেন পুরস্কৃত করা হচ্ছে না”। এই কথার মাধ্যমে বুঝিয়ে দিলেন বলিউডের বেবিডল।
Designed by Copyright © 2014
Powered by Blogger.