সর্বশেষ সংবাদ

সোশ্যাল মিডিয়া জগতে রাজা শাহরুখ, রানি প্রিয়াঙ্কা

মুম্বাই: বলিউডের অন্যতম জনপ্রিয় বিনোদন পোর্টাল বলিউড লাইফ সম্প্রতি একটি সমীক্ষা করেছিল। সেখানে ভক্তদের বিচারে সোশ্যাল মিডিয়ার রাজা হয়েছেন শাহরুখ খান এবং রানি প্রিয়াঙ্কা চোপড়া।

সোশ্যাল মিডিয়ার রাজা শাহরুখ, রানি প্রিয়াঙ্কা, সোশ্যাল মিডিয়া জগতে রাজা শাহরুখ, রানি প্রিয়াঙ্কা

বলিউড লাইফ এই সমীক্ষাটি চালিয়েছিল ভারত, রাশিয়া, ইউ.কে এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বিভিন্ন মানুষের মধ্যে। সোশ্যাল মিডিয়ার রাজা হওয়া প্রসঙ্গে শাহরুখ খান মন্তব্য করেছেন, সারা দুনিয়ার এত মানুষ যে তাকে সমর্থন করেছেন, সেইজন্য তিনি কৃতজ্ঞ। ধন্যবাদ জানিয়েছেন বলিউড লাইফ নামের ওই বিনোদনের পোর্টালকেও।

৩২বছর বয়সী প্রিয়াঙ্কা এপ্রসঙ্গে বলেছেন, আমি ছোট থেকেই নিজেকে রানি ভাবতে খুব ভালোবাসি। তাই তিনি যখন মিস ওয়ার্ল্ডের খেতাব জিতেছিলেন, তখন তিনি যতটা আনন্দিত, আপ্লুত হয়েছিলেন, এখন সোশ্যাল মিডিয়ার রানি হয়েও, তার একইরকম অনুভূতি হচ্ছে। তাই বলিউড লাইফের এই সম্মানে তিনি আপ্লুত, অভিভূত।

সোশ্যাল মিডিয়ার রাজা ও রানি নির্বাচিত করা ছাড়াও, বরুণ ধাওয়ান সেলফি কিংয়ের সম্মান পেয়েছেন, অর্জুন কাপুর সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় নবাগত তারকার সম্মান পেয়েছেন। আগে ভক্তরা তাদের তারকার কাছে পৌঁছোতেন চিঠি বা কার্ডের মাধ্যমে, এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তরা তাদের তারকাদের কাছে পৌঁছে যান।- ওয়েবসাইট।
Designed by Copyright © 2014
Powered by Blogger.