সর্বশেষ সংবাদ

৫০ এও তরুনী যারা

৫০ এও তরুনী যারা
৫০ এও তরুনী যারা 

কথায় আছে ‘নারীরা নাকি কুড়িতেই বুড়ি’! কিন্তু এ কথাটি বোধ করি বলিউড কুইনদের জন্য প্রযোজ্য নয়। এরা মিথ্যে প্রমাণ করেছে এমন কথার। বলিউড কুইনরা দেখিয়ে দিচ্ছেন, এরা ৫০-এর কোঠা ছুঁই ছুঁই করলেও তারা এখনো যে কোন ষোড়শী বা অষ্টাদশী তরুণীর মতোই। বয়স ৫০ এর কাছাকাছি কিংবা ৫০ ছাড়িয়ে গেলেও রূপ লাবণ্যে বিন্দুমাত্র ছাপ পড়েনি এখনও তাদের।


মাধুরী দীক্ষিত : তাকে দেখলে এখনো মনে হয় ১৫ বছরের বালিকার মত শুভ্র, কোমল তার চেহারা। অথচ এই ধাক-ধাক গার্ল হিসেবে খ্যাত এই বলিউড কুইন এই তো বছর ৪৮ এর কোঠায় পা দিয়েছেন। তবুও তার চিরন্তন ও জাঁকজমকপূর্ণ সৌন্দর্য সবাইকে মুগ্ধ করে ছাড়ে। তার রূপ-গ্লামার দেখে কেউ কি বিশ্বাস করতে চাইবেন যে, তার বয়স ৫০ ছুঁই ছুঁই করছে? সেই সিনিগ্ধ, মন-ভুলানো হাসি।

শ্রী দেবী : শ্রী মানে পবিত্র। আর এই শ্রী নামের অর্থটা যথার্তই রেখেছেন বোম্বে ফ্লিমপাড়ার রাণী শ্রী দেবী। যতবার এই বলিউড কুইনকে মানুষ দেখবে, ততবারই মুগ্ধ হবেন, আর ভাববেন এইতো মাত্র ২০ কি ২২ পেড়িয়েছেন তিনি। তার প্রেমে পড়তে চাইবে অষ্টাদশ তরুণও। অথচ তিনি ৫০ ছাড়িয়ে ৫১-এ পা দিয়েছেন। প্রথমে মা, পরে হয়েছেন শাশুড়ি। অথচ তাকে শাশুড়ি হিসেবে কেউ কি বিশ্বাস করতে চাইবেন! বলুন তো?

জুহি চাওলা : এইতো সেদিনের কথা! জুহি-শাহরুখ রোমান্টিক ফিল্ম জুটি। দর্শককে নিয়ে গেছে রোমান্সের অনেক গভিরে। এখন তার বয়স ৪৭ বছর। কিন্তু ‘সন অফ সর্দার’ এবং ‘গোলাব গ্যাং’ দেখলে কি এ কথা বলা যায়, যে জুহি তার জৌলুস হারিয়েছে রূপের!

কাজল দেবগান : তাকে দেখলে যে কেউ এখনো প্রেম করতে চাইবেন। তার পিছনে প্রেমের জন্য লাইন দিবেন তরুণরা। সবার কাছেই মনে হবে, তার বয়স মনে হয় মাত্র ২০ কি ২২ হবে। অথচ নাহ, তিনি ৪০ ছুঁয়েছেন। অথচ এখনো তার রূপের কি সাংঘাতিক জৌলুস!

ঐশ্বরিয়া রাই বচ্চন : কে বলবে তার চল্লিশ পেরিয়েছে ! বরং আমরা ভাবতে পারি সদ্য ৩০ ছুঁয়ে দেখেছেন ঐশ্বরিয়া রাই। সাবেক এ বিউটি কুইন তার চোখের জন্য পরিচিত। সেই সাথে দারুন হট এ নায়িকার ছবি আপনাদের জন্য।

No comments:

Post a Comment

Designed by Copyright © 2014
Powered by Blogger.