সর্বশেষ সংবাদ

চাদনীর চলচ্চিত্রে ফেরা এক যুগ পর

চাদনীর চলচ্চিত্রে ফেরা এক যুগ পর


একযুগ পর চলচ্চিত্রে প্রত্যাবর্তন করলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী-নৃত্যশিল্পী মেহবুবা মাহনুর চাঁদনী। ছবির নাম 'বিষ'। এতে তার বিপরীতে অভিনয় করছেন ছোটপর্দার প্রিয়মুখ সাবি্বর আহমেদ। ছবিটি পরিচালনা করছেন কিশোর মাহমুদ।
বেদে সম্প্রদায়ের জীবনযাপনকে উপজীব্য করে চলচ্চিত্রের গল্পটি লিখেছেন সলোয়মান শ্যামল। রাজশাহী ও ঢাকার অদূরে পূবাইলের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং চলছে।
এ প্রসঙ্গে চাঁদনী জানান, ব্যক্তিগত নানা কারণে অভিনয় থেকে দূরে ছিলাম। তবে এখন নিয়মিত দর্শক আমাকে দেখতে পাবেন। ২০০৪ সালে 'জয়যাত্রা' ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখি। আমার প্রথম ছবি দিয়েই আমি জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছিলাম। আমার বিশ্বাস এবারো আমার ভক্তরা হতাশ হবে না।'
'বিষ' ছবিতে দেখা যাবে- ময়না ও কাজল স্বামী-স্ত্রী। বেদে তরুণী মালতী কাজলের প্রেমে পড়ে। মনেপ্রাণে তাকেই বিয়ে করতে চায়। কিন্তু কাজল তার স্ত্রীকেই ভালোবাসে। তবে মালতীর জন্য তার মায়া কাজ করে। এদিকে, মন্টু চায় মালতীকে। এ ত্রিভুজ প্রেমের দ্বন্দ্বে স্বামীকে ভুল বোঝে ময়না। প্রেম, অনুরাগ, অভিমান ও প্রতিশোধের মধ্যে ছবির গল্প এগিয়ে যাবে । ছবিতে চাঁদনী ও সাবি্বর ছাড়াও অভিনয় করেছেন প্রবীর মিত্র, একে আজাদ সেতু, দোলন রায় প্রমুখ।
'বিষ' ছবির দুই লটের কাজ শেষ। চিত্রনাট্যের প্রয়োজনে পদ্মফুল ও কাশফুলের আবহ দরকার, তাই ছবির পরবর্তী কাজ শুরু হবে শরৎকালে। ছবিতে তিনটি গান রয়েছে। একটি গান সংগৃহীত, একটি গান লিখেছেন নির্মাতা নিজেই, অন্য গানটির গীতিকার মরমি গীতিকবি বিজয় সরকার। গানগুলোর সঙ্গীতায়োজন করেছেন সানি চাকী।
বর্তমানে চাঁদনী আসছে ঈদ একাধিক খ- নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।
Designed by Copyright © 2014
Powered by Blogger.