সর্বশেষ সংবাদ

দেবের সচেতনতা

দেবের সচেতনতা
সম্প্রতি কলকাতা গিয়ে ঢাকার সিনেমায় অভিনয়ের জন্য সেখানকার সুপারস্টার দেবকে তিন কোটি টাকা পারিশ্রমিক দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন বাংলাদেশের চলচ্চিত্রের নতুন এক বিত্তশালী প্রযোজক। এ সময়ের একজন ব্যস্ত নায়িকাকেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু দেব সেই প্রস্তাব বিনয়ের সঙ্গে ফিরিয়ে দিয়েছেন বলে জানা গেছে। বাংলাদেশের সিনেমায় তার কাজ করার আগ্রহ আছে। কিন্তু গল্প না শুনে, পরিচালক সম্পর্কে না জেনে কোনো ছবি করবেন না বলে ঢাকার মুক্তিপ্রাপ্ত এক ছবির প্রযোজকের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।

তা ছাড়া প্রযোজক যে নায়িকাকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন তার সম্পর্কে দেবের স্পষ্ট ধারণা রয়েছে। বিশেষ করে ওই নায়িকার একটি ছবি পশ্চিমবাংলায় ফ্লপ হওয়ার ঘটনাটা দেবের জানা ছিল। ব্যর্থ একজন নায়িকার সঙ্গে এ সময়ে কাজ করা ঠিক হবে না ভেবেই দেব প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন বলে কলকাতা থেকে একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

একদিনের কলকাতা ট্যুরে ব্যর্থ হয়ে সেই নায়িকা সব অভিমান ভুলে তার আবিষ্কারের কাছেই আবার ফিরে গেছেন বলে সূত্রটি নিশ্চিত করেছে। এর ফলে আগামীতে অনেক কিছুই ওলট-পালট হয়ে যেতে পারে বলে তাদের ঘনিষ্ঠজনরা ধারণা করছেন।
Designed by Copyright © 2014
Powered by Blogger.