সর্বশেষ সংবাদ

দীপিকার বিষয়ে কয়েকটি তথ্য

দীপিকার বিষয়ে কয়েকটি তথ্য
দীপিকা পাড়ুকোন এখন অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী ও সাবেক মডেল। তিনি বলিউডের পাশাপাশি তামিল ও কন্নড় মুভিতে অভিনয় করেন। তবে অভিনয়ে প্রতিষ্ঠিত হওয়া তার জীবনের একমাত্র লক্ষ্য নয়। তিনি সম্প্রতি জানিয়েছেন, যে কোনো সময়েই তিনি অভিনয় ছেড়ে দিতে পারেন। এ লেখায় থাকছে দীপিকার বিষয়ে কয়েকটি তথ্য। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।
১. কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন তিনি খুব সহজেই অভিনয় ছেড়ে দিতে পারেন। তার একটি ঘরোয়া মন রয়েছে এবং তিনি একটি সুখী পরিবারের স্বপ্ন দেখেন। পরিবারের চেয়ে গুরুত্বপূর্ণ কোনো বিষয়কে তিনি মনে করেন না।
দীপিকার কয়েকটি তথ্য জেনে নিন


২. সাক্ষাৎকারে তিনি জানান, পরিবার গঠন করা, সন্তান নেওয়া ইত্যাদি তার জীবনে এখনো না ঘটলেও এসবের অপেক্ষায় তিনি রয়েছেন। তিনি বলেন, 'আমি খুব সহজেই অভিনয় ছেড়ে ঘরোয়া জীবনযাপন করতে পারি। সুখে সংসার করারও ভীষণ ইচ্ছে রয়েছে। যেখানে কোনও লাইমলাইটের ফোকাস আমার উপর থাকবে না। আমার মনে হয় পরিবারের থেকে বেশি গুরুত্বপূর্ণ কিছুই হতে পারে না।' আর এটাও জানাতে ভালেননি, 'আমি অনেক অনেক সন্তান চাই। কখন কীভাবে হবে জানি না। তবে আমি অনেক বাচ্চা চাই।'
দীপিকার কয়েকটি তথ্য জেনে নিন

৩. পিকু সিনেমার একটি পার্টিতে অমিতাভ বচ্চন উপস্থিত ছিলেন না। সে সময় অমিতাভ জানান, তাকে আমন্ত্রণই জানানো হয়নি। তবে পরবর্তীতে দীপিকা জানান, তাকে ভুলক্রমে আমন্ত্রণ জানানো হয়নি। এটি একেবারেই অনাকাঙ্ক্ষিত বলে জানান তিনি।
দীপিকার কয়েকটি তথ্য জেনে নিন

৪. দীপিকা ও প্রিয়াংকা চোপড়া বাজিরাও মাস্তানি সিনেমায় একত্রে নেচেছেন। তবে এতে পরিচালক সঞ্জয় লিলা বানসালি খুব একটা খুশী নন। বলিউড লাইফ জানিয়েছে, তিনি এ দৃশ্য আবার নতুন করে শুটিং করাতে পারেন। মূলত কোরিওগ্রাফটিই তার পছ্ন্দ হয়নি।
৫. দীপিকা রনবীর কাপুর ও রনভির সিং উভয়ের সঙ্গেই অভিনয় করেছেন। ফিল্মফেয়ারে একটি ইন্টারভিউতে তিনি বলেন, উভয়ের অভিনয়ের পার্থক্য রয়েছে।
Designed by Copyright © 2014
Powered by Blogger.