সর্বশেষ সংবাদ

ফারাহ রুমা আবারও অভিনয়ে ফিরছে


ফারাহ রুমা আবারও অভিনয়ে ফিরছে 


অভিনয় জগতের একটি পরিচিত নাম ফারাহ রুমা। সম্প্রতি অভিনয়ের পরিমাণ একটু কমিয়ে দিয়েও আবারও অভিনয়ে সরব হচ্ছেন বলে জানান তিনি। অভিনয় ও সমসাময়িক নানা বিষয় নিয়ে আজ তার সাক্ষাৎকার-


কেমন আছেন?
ভালো আছি। একটু নিজের মতো করে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছি।

অনেক দিন হয়ে গেল, মিডিয়ায় আপনার নতুন কোনো কাজ দেখা যাচ্ছে না।
হ্যাঁ, এই কিছুদিন আমার পারিবারিক কাজে ব্যস্ত ছিলাম। এ সময়ে নিজেকে একটু গুছিয়ে নিচ্ছি। আশা করছি ঈদে ভালো কিছু কাজ নিয়ে মিডিয়ায় আবারও প্রবেশ করব। তবে এখনই আমি কিছু বলতে চাচ্ছি না।

'পুত্র এখন পয়সাওয়ালা' মুক্তি পেয়েছে অনেক দিন হয়ে গেল। নতুন কোনো চলচ্চিত্রে কাজ করছেন?
অভিনয়কে ঘিরেই আমার জীবনের সব স্বপ্ন। নিজেকে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। এ জন্যই আমার অক্লান্ত ছুটে চলা। তবে চলচ্চিত্রে খুব বেশি অভিনয় করার ইচ্ছা আমার নেই। যে ছবিগুলো খুবই মানসম্পন্ন হবে, কেবল সেগুলোতেই অভিনয় করব। তবে নাটকে নিয়মিত নিজেকে সম্পৃক্ত রাখব।

বিয়ে করছেন কবে?
জন্ম-মৃত্যু ও বিয়ে সৃষ্টিকর্তা ঠিক করে দেন। আমি বিয়ে নিয়ে খুব বেশি চিন্তা করছি না। এ বিষয়টি পরিবারের ওপরই ছেড়ে দিয়েছি। ইদানীং আমার বিয়ে নিয়ে বিভিন্ন মহলে গুঞ্জন উঠেছিল। তাদের বলতে চাই, বিয়ের সুখবরটি আমি নিজ মুখে সবাইকে দেব। তবে এর জন্য ধৈর্য ধরতে হবে। বিয়ের বিষয়টি আমি কখনো গোপন রাখার পক্ষপাতী নই। সবাই না জানলে বিয়ে করার মজাটা কোথায়? আশা করি, আমার বিয়েটা জমকালো আয়োজনেই সম্পন্ন হবে।

নিজের অভিনীত নাটকগুলো দেখা হয়?
আমি চেষ্টা করি আমার অভিনীত নাটকগুলো দেখার। কারণ নিজের কাজগুলো দেখলে ভুলগুলো সুধরে নেওয়া যায়। অনেক নানা কাজের কারণে না দেখতে পারলে পরে সিডিতে তা দেখে নেই।

নতুনদের অভিনয় কেমন লাগে?
বর্তমানে আমাদের অভিনয় জগতে বেশকিছু নতুন মুখ এসেছে। তাদের অভিনয় আমার অনেক ভালো লাগে। তাদের মধ্যে আবার অনেকে বেশ ভালোও করছে।

Designed by Copyright © 2014
Powered by Blogger.