সর্বশেষ সংবাদ

ফারিয়া-স্পর্শিয়ার পাল্টাপাল্টি সমালোচনা

ফারিয়া-স্পর্শিয়ার পাল্টাপাল্টি সমালোচনা


নুসরাত ফারিয়া। উপস্থাপিকা, মডেল এবং নবাগত নায়িকা। আর স্পর্শিয়া মডেল-অভিনেত্রী। সম্প্রতি দুই মডেল একে অপরের সমালোচনা করে ফেসবুকে পোস্ট দেন। যদিও নুসরাত ফারিয়া তার স্ট্যাটাসে কারো নাম বলেননি তবে স্পর্শিয়ার স্ট্যাটাসটি ছিলো নুসরাত ফারিয়ার নাম উল্লেখ করেই। 

নুসরাত ফারিয়ার দেয়া এক স্ট্যাটাসে লেখা ছিলো, জনসাধারণের মধ্যে কাউকে নিয়ে মজা করাটা কখনোই ভালো হতে পারেনা। আমি জানি কেউ একজন ইতিমধ্যে এরকম করছেন তবুও আমি এটা মেনে নিয়েছি কারন ওখানে আমার শুভকামনার বার্তাও ছিল। কিন্তু এবার মনে হচ্ছে এরকম ভিডিও পোস্ট করার কারণ হচ্ছে পাবলিক আকর্ষণের জন্য। যে মানুষের আকর্ষণের জন্য এটা করেছে তাকে উদ্দেশ্য করে বলব যে, বড় হতে হলে সহকর্মীদের সম্মান দিতে হবে। কর্মফল হচ্ছে … এবং হিংসাও।


ফারিয়া-স্পর্শিয়ার পাল্টাপাল্টি সমালোচনা


এদিকে স্পর্শিয়া এক ফেসবুক স্ট্যাটাসে এ লিখেন, Dear Nusrat Faria, 1st, Lol 2nd. Apni to dekhchhi bhaloi English paren, to apni amar caption poren nei? Fuad bhai boro star dekhe tar ta porlen cry emoticon 3rd. "I don't see any point of making such video other than grabbing public attention" amaro same mone hoyechhilo when I saw your video grin emoticon pinch kiki emoticon 4. I don't need to seek for attention as I already have many, many and many (tao mukhe moyda chharai). 5. You have to earn respect, you cannot ask for it. 6, Ami chhoto khato shadharon manush, obhinoy kore khai, fame handling ki? 7, 'Karma is a bitch, and so jealousy' ei line ta bhalo, status e dei? grin emoticon 8. Oh you're welcome heart emoticon। P.s. Sorry ami indirect kotha bolte parina unsure emoticon .



ফারিয়া-স্পর্শিয়ার পাল্টাপাল্টি সমালোচনা
Designed by Copyright © 2014
Powered by Blogger.