সর্বশেষ সংবাদ

যৌন দাসীর চরিত্রে অভিনয়ে অভিনেত্রী চার্মি কউর

যৌন দাসীর চরিত্রে অভিনয়ে অভিনেত্রী চার্মি কউর


যৌন দাসীর চরিত্রে অভিনয় করতে গিয়ে ১১ কেজি ওজন খুইয়েছেন তেলেগু জনপ্রিয় অভিনেত্রী চার্মি কউর।

মুক্তির অপেক্ষায় থাকা তেলেগু ছবি ‘জয়তি লক্ষ্মি’র জন্য নিজের শরীর থেকে অন্তত এগারো কেজি ওজন কমিয়েছেন অভিনেত্রী চার্মি কউর।
এটা খুবই চ্যালেঞ্জিং রোল, জয়তি লক্ষ্মির চরিত্রে নিজেকে মানিয়ে নিতে আমি খুব কঠিন পরিশ্রমের ভিতর দিয়ে যাচ্ছি। এটা খুব শক্তিশালী নারীকেন্দ্রিক একটি ছবি, দর্শক প্রথমবারের মতো কোনো ছবিতে নায়িকার এমন বাহাদুরি দেখবে।
একজন সেক্স ওয়ার্কের চরিত্রে কাজ করলেও এই ছবিতে কোনো সেক্স কন্টেন্ট নেই বলে জানা গেছে। এ সম্পর্কে চার্মি বলেন, হ্যাঁ, এটি একজন সেক্স ওয়ার্কারের জীবনী নিয়ে, কিন্তু ছবিটির কোথাও সেক্স দেখাবো হবে না। আমার চরিত্রটি খুবই অসাধারণ, হাসি-খুশি, প্রানবন্ত আর রোমান্টিক একটি চরিত্র। ছবিটির কোথাও কোনো কুরুচিপূর্ণ বিষয় নেই।
চার্মি আরো বলেন, ১২ জুন শুক্রবার ‘জয়তি লক্ষ্মি’ ছবিটি হলে মুক্তি পাচ্ছে; এটি ভিন্ন স্বাদের এক প্রেমের গল্প। যেখানে একজন পতিতার প্রেমে হাবুডুবু খায় এক তরুণ। তারপর দুজনের জীবনই কেমন বদলে যেতে থাকে।
উল্লেখ্য, ‘জয়তি লক্ষ্মি’র চরিত্রে চার্মির অভিনয় মুগ্ধ করেছে নির্মাতা পুরি জগন্নাথকে। ছবিটি দর্শক ভালোভাবে গ্রহন করলে এর সিক্যুয়াল নির্মাণ করবেন বলে জানালেন জগন্নাথ।

Designed by Copyright © 2014
Powered by Blogger.