সর্বশেষ সংবাদ

এই বছরের শেষেই বিয়েটা সেরে ফেলতে চান মীরা-শহিদ

এই বছরের শেষেই বিয়েটা সেরে ফেলতে চান মীরা-শহিদ
গুঞ্জনের সঙ্গে নিজের হ্যাঁ মিলিয়ে হাজার হৃদয় ভেঙেছেন শহিদ, জানিয়েছিলেন এই বছরের শেষেই বিয়েটা সেরে ফেলতে চান তিনি। কিন্তু কিছুদিন আগে গুঞ্জন শোনা গিয়েছিল বছর শেষে নয় ১০ জুন চার হাত এক হবে মীরা-শহিদের। কিন্তু এখন শোনা যাচ্ছে জুনে নয় জুলাইয়ের ১০ তারিখে বিয়েতে বসতে চলেছেন শহিদ।
শুরু হয়ে গিয়েছে বিয়ের প্রস্তুতি। শহিদের মা-র পছন্দ মীরাকে। তাই সব কিছু ঠিকঠাক চললে আগামী জুলাইয়ে ‘ডেস্টিনেশন অফ দ্য ওয়েডিং’-এর জন্য মুম্বাই থেকে দূরে মালয়েশিয়ার রোম্যান্টিক দ্বীপ ‘বালি’-তে যাচ্ছেন শহিদ-মীরা।

গত বছর কফি উইথ করণ শোতে এসে শহিদ জানিয়েছিলেন, কোনও অভিনেত্রীকে বিয়ে করতে চান না তিনি। কারিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তার সম্পর্ক পরিণতি পায়নি। সব অভিনেত্রীই তার সহকর্মী। তাই কোনও ভাবেই আর নিজের কর্মক্ষেত্রে সম্পর্কে জড়াতে চান না শাহিদ। তবে, তিনি যে এবার বিয়ের ব্যাপারে ভাবছেন সেই কথাও জানিয়েছিলেন শহিদ। তাই একেবারে বলিউডের বাইরে কারও সঙ্গে তার এনগেজমেন্টের খবরে অবাক হননি কেউই।

ধর্মীয় সংগঠন রাধাস্বামী সৎসঙ্গ বিলাসে আলাপ হয়েছিল শহিদ-মীরার। শাহিদ ও তাঁর বাবা দুজনেই এই সংগঠনটির একনিষ্ঠ ভক্ত। মীরা দিল্লির বাসিন্দা। দিল্লির এলএসআর কলেজের স্নাতক স্তরে ইংরেজি নিয়ে পড়াশোনা করছেন তিনি। এর আগে বসন্ত ভ্যালি স্কুলে পড়েছেন তিনি।
Designed by Copyright © 2014
Powered by Blogger.