সর্বশেষ সংবাদ

আমেরিকার বিনোদন জগতের বেশ জনপ্রিয় এই সুপার মডেলের ওজন ১১৭কেজি

আমেরিকার বিনোদন জগতের বেশ জনপ্রিয় এই সুপার মডেলের ওজন ১০০কেজি
মডেল বলতে আমরা সাধারণত বুঝি স্লিম ফিগারের একজন সুন্দরী ললনা। কিন্তু কোন মডেলের ওজন যদি ১০০কেজি ছাড়িয়ে যায় তাহলে কি আর তাকে মডেল হিসেবে ভাবা যায়। মোটা শব্দটাকে শুধুমাত্র ডিকশনারিতেই বদ্ধ করে রাখতে চান আমেরিকার প্লাস সাইজ সুপার মডেল টেস হলিডে। হলিডের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। আর ওজন? মাত্র ১১৭ কিলোগ্রাম। দেশটির বিনোদন জগতে বেশ জনপ্রিয় এই সুপার মডেল।
ফেসবুকে তাঁর প্রোফাইলে লাইক এক মিলিয়ন ছাড়িয়েছে। ইনস্টাগ্রামে যেন ভক্তদের ‘সুনামি’, সংখ্যাটা প্রায় আট লাখ।ছোট থেকেই লোকে তাঁকে মোটা বলে। তিনি তাতে খুশি। তাঁর কথায়, ‘‘বাবাও আমার বেঢপ চেহারা নিয়ে ঠাট্টা করতেন। আমি খেতে ভালবাসি। চকোলেট আমার ফেভারিট। রোগা হওয়ার জন্য কখনও ডায়েট করিনি। এটা আমার দোষ হতে পারে। সকলেরই কোনও না কোনও দোষ থাকে। তবে, আমার দোষটা সকলে সামনাসামনি দেখতে পায় এটা বেশ ভাল একটা ব্যাপার।’’
যদি কেউ তাকে মোটা বলে কটাক্ষ করে তবে তার সোজাসাপ্টা জবাব,‘‘আমি মোটা তো কার কি?’’ তার কথা হলো,"আমাকে আমার মতো থাকতে দাও, আমি নিজেকে নিজের মতো গুছিয়ে নিয়েছি।"
এই বিশাল শরীর নিয়ে দিব্যি চালিয়ে যাচ্ছেন তার স্বাভাবিক কার্যকলাপ। আর দশটা মেয়ের মতো তারও আছে ব্যক্তিগত জীবন, প্রেমিক। তার এই চেহারা নিয়েই খুশি তার প্রেমিক নিক।
অতএব মোটা বলে মনখারাপ করে ঘরের কোণে লুকিয়ে থাকার দিন শেষ। জীবনে নিজের শর্তে বাঁচার রুট ম্যাপ বাতলে দিলেন টেস হলিডে।
Designed by Copyright © 2014
Powered by Blogger.