সর্বশেষ সংবাদ

‘মার্ডার থ্রি’এ দুই নায়িকা ইলি আভরাম ও পত্রলেখা

‘মার্ডার থ্রি’এ দুই নায়িকা ইলি আভরাম ও পত্রলেখা
থ্রিলার, ত্রিভুজ প্রেম আর যৌনতার সম্মিলনে বলিউডে ‘মার্ডার’ সফল ফ্রাঞ্চাইজিগুলোর একটি। এই সিরিজ নায়িকাদের জনপ্রিয়তা বাড়িয়ে দেয়। ‘মার্ডার’-এ মল্লিকা শেরাওয়াত, ‘মার্ডার টু’তে জ্যাকুলিন ফার্নান্দেজ আর ‘মার্ডার থ্রি’র সুবাদে অদিতি রাও হায়দারির ক্যারিয়ারে নতুন হাওয়া লেগেছিলো। এবার আসছে ‘মার্ডার ফোর’।


চার নম্বর কিস্তিতে অভিনয় করবেন দুই নায়িকা ইলি আভরাম ও পত্রলেখা। এটি পরিচালনা করবেন বিক্রম ভাট। যদিও নায়ক এখনও চূড়ান্ত হয়নি।


‘মার্ডার’-এর প্রথম দুটি পর্বে অভিনয় করেন এমরান হাশমি। তৃতীয় ছবিতে ছিলেন রণদীপ হুদা। তবে প্রথম দুটির তুলনায় তিন নম্বরটি অতো ব্যবসা করতে পারেনি। তাই এমরান আবার ফিরবে কি-না তা নিয়ে জল্পনা চলছে।


অবশ্য সিরিজের অন্যতম প্রযোজক মহেশ ভাট বলে দিয়েছেন, ‘এমরান মার্ডার ফোর-এ থাকবেন না। তার আর ফ্রাঞ্চাইজির প্রয়োজন নেই।’ দেখা যাক কার প্রতি ইলি ও পত্র লেখা প্রেমে মশগুল থাকেন।


ইলি আভরাম এর আগে ‘মিকি ভাইরাস’ ছবিতে অভিনয় করলেও জনপ্রিয়তা খুব একটা পাননি। অন্যদিকে পত্রলেখা ‘সিটি লাইটস’-এ কাজ করে সুনাম কুড়িয়েছেন। ‘মার্ডার ফোর’-এর সুবাদে তাদের নিয়ে তরুণদের মধ্যে উন্মাদনা তৈরি হবে বলে আশা বলিউড বিশ্লেষকদের। 
Designed by Copyright © 2014
Powered by Blogger.