সর্বশেষ সংবাদ

নিউ ইয়র্ক ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহানের

                                             নিউ ইয়র্ক ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহানের

কয়েক বছর ধরেই আলোচনা-সমালোচনার শীর্ষে রয়েছেন হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহান। বিভিন্ন কাণ্ড ঘটিয়ে এ সময়ে নানা মুখরোচক সংবাদে পরিণত হয়েছেন তিনি। বছর দেড় আগেই লোহান মদপান করে গাড়ি চালানোর অভিযোগে অভিযুক্ত হয়ে মাসখানেক রিহ্যাবে ছিলেন। সেখান থেকে বের হয়ে এখন পর্যন্ত নতুন কোনো ছবির কাজ হাতে নেননি। অনেক ছবির প্রস্তাব থাকলেও রহস্যজনকভাবেই তিনি কাজ করছেন না। ২০১৩ সালে মুক্তি পায় তার সর্বশেষ ছবি দ্য ক্যানিওনস। এদিকে নিউ ইয়র্কে জন্ম এ তারকা সম্প্রতি এই স্থান চিরতরে ছেড়ে দেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। নিউ ইয়র্ক ছেড়ে তিনি স্থায়ী হতে যাচ্ছেন লন্ডনে। আর এ কথার জানান তিনি আরও একবার দিলেন রবিবার রাতের একটি পার্টিতে।

লন্ডনের ন্যাচারাল হিস্টরি মিউজিয়াম এ পার্টির আয়োজন করে। পার্টিতে সবাই হাজির হন বেশ ফরমাল পোশাকে। কিন্তু ব্যতিক্রম ছিলেন শুধু লিন্ডসে। পার্টিতে হাজির হয়ে নিজের পোশাকের মাধ্যমে উপস্থিত সবাইকে অবাক করলেন এ তারকা। কারণ, একটি কালো গাউন পরে এখানে হাজির হন তিনি। তবে গাউনটি ছিল একেবারেই পাতলা। এর ফাঁক গলে খুব স্পষ্টভাবে দেখা যাচ্ছিল লিন্ডসের কালোরঙা অন্তর্বাসও। পাশাপাশি ফাঁক গলে বেরিয়ে আসছিল তার উন্মুক্ত বক্ষ। এর সঙ্গে ম্যাচিং করা ব্রেসলেট ও নেকলেসও পরেছিলেন লোহান। তার এমন উপস্থিতিতে সবাই অবাক হয়ে যান। কারণ, এ রকম একটি পার্টিতে লোহানের এমন শরীর প্রদর্শন ছিল বেশ অনাকাঙ্ক্ষিত।

পার্টিতে তিনি সবার সঙ্গে ভাল করে মিশে গিয়ে মধ্যমণিতেও পরিণত হন। এরপরই তিনি মিডিয়ার উদ্দেশে বলেন, আসলে নিউ ইয়র্কে আমার জন্ম হলেও এখান থেকে আমি কিছুই পাইনি। বরং অনেক অনাকাঙ্ক্ষিত ঘটনার সাক্ষী এ শহর। লন্ডন শান্তির শহর। এখানে আমি শান্তি পাই। এখানকার সবকিছু আমার ভালো লাগে। আমি এরই মধ্যে লন্ডনে বসবাসের সিদ্ধান্ত চূড়ান্ত করেছি। খুব শিগগিরই এখানে বাসা নিয়ে স্থায়ীভাবে থাকা শুরু করবো আমি।
Designed by Copyright © 2014
Powered by Blogger.