সর্বশেষ সংবাদ

অভিনেত্রী লীনার প্রতারণার ফাঁদ ভোগ-বিলাসের জন্যই

অভিনেত্রী লীনার প্রতারণার ফাঁদ ভোগ-বিলাসের জন্যই


কোনটা সিনেমার কাহিনী আর বাস্তবের তা বোঝা এখন যথার্তই কঠিন একটি কর্ম। যারা বলিউডের ‘স্পেশাল ২৬’ ছবিটি দেখেছেন, তারা নিশ্চয় সম্প্রতি প্রতারণার অভিযোগে গ্রেপ্তার হওয়া ‘মাদ্রাজ ক্যাফে’ সিনেমার অভিনেত্রী লীনা পালের ঘটনার সাথে মিল খুঁজে পেয়েছেন।

হ্যাঁ, অভিনেত্রী লীনা মারিয়া পালের বাস্তবের প্রতারণার কাহিনী যেনো অক্ষয় অভিনীত ছবি ‘স্পেশাল ২৬’কেও হার মানাবে।
জানা গেছে, ২ জুন মঙ্গলবার প্রতারণার অভিযোগে গ্রেপ্তার করা হয় অভিনেত্রী লীনা পালকে। তার বিরুদ্ধে অভিযোগ তিনি অন্তত ১০ কোটি টাকা সাধারণ মানুষের থেকে লগ্নি করে আর ফেরৎ দেননি।
পুলিশ তদন্তে জানতে পেরেছে‚ মুম্বাইতে লগ্নি সংস্থা খুলে বসেন লীনা এবং চন্দ্রশেখর নামের এক ব্যক্তি। কয়েক কোটি টাকা তারা আদায় করেন বিনিয়োগ হিসেবে। নির্দিষ্ট সময়ে অর্থ ফেরতের তারিখ আসলেই তারা বলতেন, আরও কিছুদিন অপেক্ষা করে‚ আরও টাকা লগ্নি করতে। তাহলে বেশি টাকা ফেরত পাওয়া যাবে। তাদের ফাঁদে পা দিয়ে প্রতারিত হয়েছে অন্তত এক হাজারেরও বেশী লগ্নিকারীরা।
অভিনেত্রী লীনার প্রতারণার ফাঁদ ভোগ-বিলাসের জন্যই


প্রতারিতদের মধ্যে আছেন অনেক চিকিৎসকও এমনকি অভিনেত্রী রাখি সাওয়ান্তিও নাকি অর্থ লগ্নি করেছিলেন লীনার ‘লায়ন ওক ইন্ডিয়া কো’ –তে। গ্রাহকদের বিশ্বাস অর্জনের জন্য তারা তাদের সঙ্গে নকল চুক্তিতেও সই করতেন।
প্রতারক লীনা এবং চন্দ্রশেখরকে চেন্নাই থেকে গ্রেফতার করা হয়েছে। চেন্নাইয়ের কানাড় ব্যাঙ্কে নকল IAS অফিসার সেজে ১৯ কোটি টাকা ধার নিতে যান চন্দ্রশেখর। তখনই ধরা পড়েন তিনি, এবং ফাঁস হয়ে যায় তার লগ্নি সংস্থার প্রতারণা।
পুলিশ জানিয়েছে, বিলাসবহুল জীবন যাপন করতেই প্রচুর অর্থ দরকার ছিল লীনার। মুম্বাইতে ৭৫ হাজার টাকা ফ্ল্যাট ভাড়া দিতেন তিনি, কিনেছিলেন ৯ টি বিদেশি গাড়ি‚ ১১৭ টি বিদেশি ঘড়ি‚ ১২ টি মোবাইল এবং ২৩ লক্ষ টাকা মূল্যের স্পোর্টস বাইক। সেই রঙিন জীবন ছেড়ে অভিনেত্রী লীনা দু’দির যাবৎ মুম্বাই পুলিশের লাল দালানের ভিতর।
উল্লেখ্য, হিন্দি সিনেমা ‘রেড চিলিজ’ এবং ‘মাদ্রাজ ক্যাফে’-তে অভিনয় করেছেন লীনা

Designed by Copyright © 2014
Powered by Blogger.