সর্বশেষ সংবাদ

জনপ্রিয় তেলেগু অভিনেত্রী আরতি আগরওয়ালের মৃত্যু

জনপ্রিয় তেলেগু অভিনেত্রী আরতি আগরওয়ালের মৃত্যু

মাত্র একত্রিশেই চলে গেলেন হায়দরাবাদের জনপ্রিয় তেলেগু অভিনেত্রী আরতি আগরওয়াল! তাঁর ম্যানেজার ঊমা শংকর জানিয়েছেন, শনিবার ভোররাতে আমেরিকার আটলান্টায় মৃত্যু হয়েছে আরতির।
মাসখানেক আগে শ্বাসকষ্টের সমস্যার জন্য ছোটখাটো অস্ত্রোপচার করাতে হয়েছিল। তার পর সুস্থই ছিলেন এই অভিনেত্রী। কিন্তু, শুক্রবার গভীর রাতে হঠাৎই তাঁর বুকে যন্ত্রণা অনুভূত হয়। হাসপাতালে পৌঁছনোর সময়টুকুও তিনি পাননি। তার আগে রাস্তাতেই মৃত্যু হয় জনপ্রিয় এই হায়দরাবাদি অভিনেত্রীর। আটলান্টা থেকে গাড়িতে ২০ মিনিট লাগে এগ হারবার। সেখানেই আরতির পরিবারের সদস্যরা থাকেন।
শনিবার দক্ষিণী এই অভিনেত্রীর অকস্মাৎ মৃত্যুর খবরে শোকে ভেঙে পড়েন টলিউডের কলাকুশলীরা। মাত্র এই কয়েক বছরের জীবনে প্রচুর ছবিতে কাজ করছেন আরতি আগরওয়াল। আমেরিকা থেকে সম্প্রতি ফিরে নতুন কয়েকটি ছবিতে সইও করেছিলেন।
টলিউড সূত্রে খবর, শরীরের বাড়তি মেদ ঝরাতে আমেরিকায় গিয়ে লাইপোসাকশান করিয়েছিলেন এই অভিনেত্রী। তার জেরেই এই করুণ পরিণতি বলে মনে করা হচ্ছে।
দক্ষিণে তুমুল জনপ্রিয় হলেও, তাঁর শুরুটা হয়েছিল হিন্দি ছবিতে। প্রথম ছবি পাগলপন। তার পরেই চলে যান টলিউডে। প্রথম ছবি 'নুভু নকু নাচাভ', বিপরীতে ছিলেন ভেঙ্কটেশ। প্রথম ছবিই বাম্পার হিট। এর পর আর তাঁকে ফিরে তাকাতে হয়নি। চিরঞ্জীবী, নাগার্জুনা, মহেশ বাবু দক্ষিণের সব বড় নায়কের সঙ্গেই অভিনয় করেছেন আরতি।
Designed by Copyright © 2014
Powered by Blogger.