সর্বশেষ সংবাদ

প্রীতি জিনতার বিয়ের প্রস্তুতি

প্রীতি জিনতার বিয়ের প্রস্তুতি


বিয়ের জন্য প্রস্তুত বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। তিনি মনে করেন, বিয়ে একটি সুন্দর জীবনের নিশ্চয়তা প্রদান করে। এ কারণেই প্রীতি এখন বিয়ের জন্য মনস্থির করেছেন।
মিডডের খবরে জানা গেছে, 'বীরজারা' তারকা প্রীতি জিনতার বয়স চলতি বছর ৪০-এ পেঁৗছেছে। বিয়ের বয়স পেরিয়ে গেলেও এতদিন তার সংসার করতে আপত্তি ছিল। কিন্তু হঠাৎ করেই মত পাল্টেছেন তিনি। এখন প্রীতি মনে করেন, বিয়ের মাধ্যমে পারিবারিক সম্পর্ক সৃষ্টি হয়। শুধু তা-ই নয়, এর মাধ্যমে জীবনের আত্মবিশ্বাস ও সহনশীলতা বৃদ্ধি পায়। তাই কিছুটা দেরিতে হলেও বিয়ের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পেরে খুশি।
এ সম্পর্কে ৪০ বছর বয়সী প্রীতি জিনতা বলেন, 'আমি মনে করি, বিয়ে চমৎকার একটি বিষয় হয়, যদি সঙ্গী আপনার পথ চলায় পাশে থাকে। এ কারণেই আমি বিয়ের জন্য মানসিকভাবে প্রস্ততি নিচ্ছি।'
একটি সূত্র জানিয়েছে, প্রীতি এবং ব্যবসায়ী নেস ওয়াদিয়ার মধ্যকার প্রেমের বিষয়টি সবারই জানা। কিন্তু গত বছর নেসের বিরুদ্ধে তাকে লাঞ্ছিত করার অভিযোগ এনে মামলা দায়ের করেন প্রীতি। এরপর স্বাভাবিকভাবেই তাদের সম্পর্কের অবসান ঘটে। এরপর সম্প্রতি তিনি আবারো নতুন প্রেমে পড়েছেন বলে ঘোষণা দিয়েছেন। তাই কেউ কেউ মনে করেন, প্রীতি তার নতুন প্রেমিককে বিয়ে করার জন্য প্রস্তুতি নিচ্ছেন।
এদিকে, বর্তমানে প্রীতি জিনতা ড্যান্স রিয়েলিটি শো 'নাচ বালিয়ে'র বিচারকের দায়িত্ব পালন করছেন।
Designed by Copyright © 2014
Powered by Blogger.