সর্বশেষ সংবাদ

দিল ধারকানে দো ছবির অন্যতম অভিনেত্রী প্রিয়াঙ্কা অসুস্থ

দিল ধারকানে দো ছবির অন্যতম অভিনেত্রী প্রিয়াঙ্কা অসুস্থ


মুক্তির অপেক্ষায় থাকা ছবি দিল ধারকানে দোর আর মাত্র দুদিন বাকি। ছবি মুক্তির অন্তিম পর্যায়ে সবাই যখন বিভিন্ন দিকে ছুটছেন প্রচারণা আর সিনেমা হলে মুক্তির আনুষ্ঠানিকতা নিয়ে তখন ডিডিডির প্রধান অভিনেত্রী-ই ঘরে আসেন! হ্যাঁ, ইনফ্লুয়েঞ্জায় আক্রান্ত হয়ে ঘরে বসেই দিন কাটাচ্ছেন দিল ধারকানে দো ছবির অন্যতম অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া!

জানা গেছে, ইনফ্লুয়েঞ্জ়ায় আক্রান্ত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। টুইটারে এ খবর তিনি তার ফ্যানেদের জানিয়েছেনও। আগে অসুস্থতা নিয়ে ইনস্টাগ্রামে একটি ছবিও পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা। তবে পরে টুইটারে জানান ইনফ্লুয়েঞ্জার কথা। আর দিল ধারকানে দো-র জন্য তিনি প্রোমোশনে যেতে পারছেন না বলে টুইটারে দুঃখ প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা।

উল্লেখ্য, দিল ধারকানে দো সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ৫ জুন শুক্রবার। আলোচিত এই ছবিটি পরিচালনা করেছেন জয়া আখতার। ২০১১ সালে জিন্দেগি না মিলেগি দোবারার ৪ বছর পর মুক্তি পাচ্ছে জয়ার কোনও ছবি। ছবিতে প্রিয়াঙ্কা, রনবীর, অনিল কপুর ছাড়াও রয়েছেন ফারহান আখতার, অনুষ্কা শর্মা ও শেফালি শাহ। রিমা কাগতির ও জয়া আখতারের লেখা চিত্রনাট্যে তৈরি ছবি প্রযোজনা করেছেন রীতেশ সিধওয়ানি ও ফারহান আখতার। ছবিতে মিউজিক দিয়েছেন শঙ্কর-এহসান-লয়।
Designed by Copyright © 2014
Powered by Blogger.