সর্বশেষ সংবাদ

আর দশজনের চেয়ে একটু আলাদাই আলবিন আলীম বর্ষা

আর দশজনের চেয়ে একটু আলাদাই আলবিন আলীম বর্ষা

আর দশজনের চেয়ে একটু আলাদাই আলবিন আলীম বর্ষা। পড়াশোনার পাশাপাশি তার সমান আগ্রহ গান আর অভিনয়ে। এখন যে দিকেই যায় সেদিকেই সবার নজর কাড়ে সে। বন্ধুদের সঙ্গে আড্ডা, বিয়ে বাড়ি কিংবা পারিবারিক আয়োজন, সব খানে তাকে ঘিরে আগ্রহের কমতি নেই। চলনে-বলনে আচার-আচরণে ভিন্নতা তার স্বতন্ত্র পরিচয় এনে দিয়েছে তাকে।
গান বর্ষার প্রাণের অংশ। ফোক, জাজ আর ফিউশন অথবা রক সব ধরনের গানেই দখল আছে তারে। মিষ্টি গানের গলায় মাত করে দেয় সবার মন। এটা অবশ্য বিপত্তিরও কারণ এখন। যেখানে যায় সেখানেই গানের বায়না। সবার আবদার রাখতে নিয়মিত গলা সাধতে হয় বর্ষাকে।
কেবল গানে নয় দ্রুতি ছড়াতে চায় সে মডেলিং আর অভিনয়েও। মডেলিং তার কাছে শখ আর আন্দের বিষয়। এখানেই অন্যদের সঙ্গে বর্ষার পার্থক্য। কৌতুহল আর শখ থেকেই মডেলিংয়ে এসেছে সে। কাজও করছেন অল্পস্বল্প। তবে অন্যদের মতো প্রতিদিন কাজ করার ইচ্ছে নেই তার। ভালো আর ভিন্ন কাজে প্রতি আগ্রহ তার। বেশ কিছু ফ্যাশন হাউজের মডেল হয়ে কাজ করেছে মিষ্টি মুখের মেয়েটি।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক বেশ জনপ্রিয়তা দিয়েছে আলবিন আলীম বর্ষাকে। ছোটবেলা থেকেই ভিন্ন কিছু করার স্বপ্ন দেখেছে এই মডেল অভিনেত্রী। সামনের দিনে নিজেকে একজন জনপ্রিয় মডেল হিসেবেই দেখতে চায় বর্ষা। এ ক্ষেত্রে তার বন্ধু আর পরিবারের সদস্যরা অনুপ্রেরণা। তাদের সহযোগিতায় সে এগিয়ে যেতে চায়। বাবা-মা আর পরিবারের সবার উৎসাহে আর অনুপ্রেরণায় তার এতদূর আসা। বাবা-মা অসন্তুষ্ট হন এমন কাজ বর্ষা করতে চায় না। পরিবারকে ঠিক রেখেই কাজ করতে চায় সে। বর্ষা বলেন, বাবা-মা সুখী থাকলেই না আমার সুখ।
বাংলাদেশে নোবেল আর পিয়া বিপাশার কাজ ভালো লাগে বর্ষার। নিজেকে দেখতে চান তাদের মতো উঁচু জায়গায়। ফেসবুক ব্যবহার আলবিন আলীম বর্ষার পছন্দের কাজ। বন্ধুদের সাথে কথা বলা, সবার খোঁজ-খবর নেয়া তার প্রিয় বিষয়।
এর বাইরে নিয়মিত গান শোনা, গান গাওয়া ব্যায়াম করা আর ফিটনেস ধরে রাখতে নানা কাজে সময় কাটে বর্ষার। তবে সবসময় চিন্তা একটাই সবাই যেন বর্ষাকে এক নামে চিনে। সবার গল্পে আর আগ্রহের জায়গায় থাকতে চায় আলবিন আলীম বর্ষা।
Designed by Copyright © 2014
Powered by Blogger.