সর্বশেষ সংবাদ

রুবেলের গোপণ কথোপকথন ফাঁস করলেন নাজনীন আক্তার হ্যাপি

রুবেলের গোপণ কথোপকথন ফাঁস করলেন নাজনীন আক্তার হ্যাপি
আবারো আলোচনায় মডেল ও চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি এবং ক্রিকেটার রুবেল হুসেন। এবার ক্রিকেটার রুবেলের অডিও রেকর্ড (অশ্লীল কথাসহ) ফাঁস করে ঝড় তুললেন অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন হ্যাপি, স্ট্যাটাসটির সাথে গোপনে রেকর্ড করা প্রেমিক রুবেলের সাথে অন্তরঙ্গ মুহূর্তের কিছু কথোপকথনের অডিও ক্লিপ ফাঁস করেন তিনি।

হ্যাপি গোপন কথোপকথন ফাঁস করা প্রসঙ্গে স্ট্যাটাসটিতে নানা যুক্তি দেন। তিনি বলেন, ‘রুবেলের পরিবার অন্য মেয়ের সাথে বিয়ের জন্য রুবেলকে চাপ দিচ্ছিল। আমি ধরেই নিয়েছিলাম আমার ভালবাসা হয়তো আমি হারাবো এজন্যই কিছু কথা রেকর্ড করে রেখেছিলাম। কোনো বাজে ইনটেনশন থেকে কথাগুলো রেকর্ড করেনি বলেও জানান হ্যাপি।

হ্যাপির স্ট্যাটাস:
রুবেল যখন খুলনায় জিম্বাবুয়ের সিরিজ খেলতে গিয়েছিল তখন আমিও গিয়েছিলাম কারন দেখা না করে আমরা কেউ থাকতে পারতাম না। খুলনা “সিটি ইন” হোটেলে রুবেল ছিল ৪১২ নং রুমে । আমি তিন দিনের জন্য গিয়েছিলাম। আমি ছিলাম ৩০৬ নং রুমে। রুবেল জানত আমি যাব তবে কবে যাব এটা বলিনি হুট করে রাতের বাসে করে খুলনা গেলাম।

তারপর রুবেলকে বললাম আমি “সিটি ইন” এ। ও আমাকে দেখার জন্য তখনই আমার রুমে হাজির। আমি ওর চোখের দিকে তাকিয়ে ছিলাম। আমি ওর চোখে দেখেছিলাম আমাকে দেখতে পেরে রুবেল কত খুশি। রুবেল আবু নাসের ষ্টেডিয়ামে অনুশিলনে চলে গেল । আমি ওর ফেরার অপেক্ষায় ছিলাম। আমরা বেশিরভাগ সময়েই একসঙ্গে দুপুর ও রাতের খাবার খেতাম। অনেক memory জমা হয়ে পড়ে আছে খুলনার “সিটি ইন” এ।
আমার রুমে রুবেল চুরি করে আসত। আমার সাথে দেখা করার জন্য যেভাবে চোরের মত আসত সেটা দেখে খুব হাসিই লাগত। খুলনা থেকে ফেরার সময় রুবেলের চেহারার মধ্যে আমাকে বিদায় জানানোর কষ্ট ঠিক ভালভাবেই বুঝতে পারছিলাম। তখনও রুবেলের পরিবার অন্য মেয়ের সাথে বিয়ের জন্য রুবেলকে চাপ দিচ্ছিল। আমি ধরেই নিয়েছিলাম আমার ভালবাসা হয়তো আমি হারাবো এজন্যই কিছু কথা রেকর্ড করে রেখেছিলাম। কোন বাজে intention নিয়ে কথাগুলো রেকর্ড করতাম না। তবে আমার সাথে রুবেলের এমন ভালবাসা অভিনয় হতে পারে একবারের জন্যও ভাবতে পারিনি। তখন আমার মনে হত আমার চেয়েও রুবেল আমাকে বেশি ভালবাসে।

খুলনা থেকে ঢাকা আসার পথে ফোনে যখন কথা হয় তখন কত ঢং আর ভালবাসা দিয়ে কথা বলছিল যেগুলো হয়তো রুবেল ভূলে গেছে। রুবেলকে সেই কথা গুলো মনে করাতেই আজকে এটা লিখলাম এবং ঐ দিনের রেকর্ড করা কথা গুলো দিলাম। কারন রুবেলকে এই কথাগুলো বলার জন্য ফেসবুক ছাড়া আর কোন পথ নেই। এই post দেখে সবাই নানা রকম বাজে কথা বলবে আমি জানি। এই কল রেকর্ডটিতে অনেকগুলো নোংরা কথা আছে। এটি ফেসবুকে দেওয়ার জন্য দুঃখিত। দয়া করে ১৮ বছরের নিচে কেউ রেকর্ড করা কথাগুলো শুনবেন না। আর এটা দেখে আমাকে কেউ খারাপ ভাবলে আমার কিছু করার নেই। রুবেল তুমি একবার শুধুমাত্র ভেবে দেখ কিভাবে তুমি অভিনয় করে আমার জীবন নিয়ে খেলেছ। আল্লাহ একদিন অবশ্যই তোমার বিচার করবে। আমি আর কিছুদিন মাত্র বাচঁবো। তবে তোমাকে আমি কোনদিন মাফ করব না। যে অন্যায় আমার সাথে করেছ এর কোন মাফ হয়না।
Designed by Copyright © 2014
Powered by Blogger.