সর্বশেষ সংবাদ

সানি লিওনের টিকে থাকার লড়াই

সানি লিওনের টিকে থাকার লড়াই


ইন্দো-কানাডীয় তারকা সানি লিওন বর্তমানে বলিউডে তার একটি অবস্থান গড়ে নেওয়ার জন্য লড়ছেন। অন্যদিকে নানা আইনি ঝামেলায় তিনি কিছু ভোগান্তিও পোহাচ্ছেন। সম্প্রতি এ ধরনের কয়েকটি তথ্য প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

এই তারকা তার পর্নো ক্যারিয়ার পেছনে ফেলে এসেছেন বহু আগেই। এরপরও যেন সে ক্যারিয়ারের ভূত তাকে এখনো তাড়িয়ে বেড়াচ্ছে। ভারতে পর্নোগ্রাফি ও যৌন উস্কানিমূলক বিষয়ক কনটেন্টের বিরুদ্ধে কঠোর আইন-কানুন রয়েছে। আর এর সুযোগ নিয়েই সানির ওয়েবসাইটের বিরুদ্ধে যৌন সহিংসতা ও ধর্ষণে উস্কানির অভিযোগ করে বসলেন এক গৃহবধু। দাবি উঠলো সানির ওয়েবসাইট বন্ধ করে দেওয়ার। এমনকি সানিকে ভারত থেকে বের করে দেওয়ার দাবিও তুলল একটি হিন্দুত্ববাদী সংগঠন।
তবে সানি মনে হয় এ যাত্রা রেহাই পেয়ে যেতে পারেন। কারণ টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে, সানির বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে ঠিক কী পদক্ষেপ নেওয়া উচিত সে ব্যাপারে নিশ্চিত নন আদালত।
কর্মকর্তারা জানান, সানির বিরুদ্ধে করা মামলাটি নিয়ে আমরা গভীরভাবে পর্যালোচনা করছি। কারণ আমরা এই প্রথম এই ধরনের একটি অভিযোগের মুখোমুখি হয়েছি। আইনী দিক থেকে বিষয়টি খুবই জটিল। আর সানির যে ওয়েবসাইটটির বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে সেটি মূলত কানাডাভিত্তিক একটি ওয়েবসাইট।
এর আগে সানি লিওন আইপিএল ক্রিকেট খেলা দেখতে স্টেডিয়ামে হাজির হন। সে সময় তিনি কিংস ইলেভেন পাঞ্জাব-এর জার্সি পরেন। স্টেডিয়ামের দর্শকরা তাকে অভিনন্দন জানান। তবে এতে সবাই খুশি হননি। অনেকেই তার স্টেডিয়ামে আগমনের সমালোচনা করেন।
Designed by Copyright © 2014
Powered by Blogger.