সর্বশেষ সংবাদ

সোনম কাপূর মার খেলেন শুটিংয়ে

সোনম কাপূর মার খেলেন শুটিংয়ে
সারা গায়ে এখন তাঁর কালসিটের দাগ! ছবির শুটিংয়ে গিয়ে সহ-অভিনেতা আবরার জহুরের কাছে মার খেলেন সোনম কাপূর। সপাটে থাপ্পড় পড়েছে তার গালে। তার পেটে লাথিও মেরেছেন আবরার! পুরো ব্যাপারটাই ঘটেছে সবার সামনেই। অথচ, কেউ টুঁ শব্দটিও করেনি। চুপচাপ শুধু দাঁড়িয়ে দেখে গিয়েছে! তবে চিত্রনাট্যের দরকারে আর চরিত্রটাকে বিশ্বাসযোগ্য করে তোলার জন্য এ শারীরিক নির্যাতন সহ্য করেন সোনম।

পরিচালক একবার ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’ বলে দিলে তারপর আর কেউ কথা বলে না। সোনমও পরিচালক রাম মধবানির ‘নীরজা’ ছবির শট দিতে গিয়ে মার খেয়ে গেলেন। কিন্তু, না বললেই নয় ওই অসহ্য মারের একটা শটও অভিনয় নয়। পরিচালকের দাবিতে আর চিত্রনাট্যের প্রয়োজনে রীতিমতো শারীরিক নির্যাতন সইতে হয়েছে তাকে।

সোনম যে ব্যাপারটা মেনে নিয়েছিলেন তার কারণ শুধুই পরিচালকের দাবি নয়! ‘নীরজা’ ছবি তৈরি হচ্ছে একটি প্লেন হাইজ্যাকের সত্যি ঘটনা নিয়ে। ১৯৮৬ সালে প্যান অ্যামের বিমানসেবিকা নীরজা ভানট যাত্রীদের প্রাণ বাঁচাতে গিয়ে নিজের প্রাণ দিয়েছিলেন। প্লেন হাইজ্যাকের সময়ে তাঁর ওপর যথেষ্ট শারীরিক নির্যাতনও চালায় চার জঙ্গি। নীরজার চরিত্রে অভিনয় করতে গিয়ে তাঁর সঙ্গে এভাবেই একাত্ম হতে চাইছেন নায়িকা। ভাগ করে নিতে চাইছেন ২২ বছরের অকালপ্রয়াত নীরজার যন্ত্রণা।

এ ব্যাপারে সোনম বলেন, আমার সারা গায়ে কালসিটে পড়ে গিয়েছে। পুরোপুরি বিধ্বস্ত হয়ে গিয়েছি। কিন্তু এই ছবির জন্য কোনও বডি ডবলের সাহায্য আমি নেব না। কষ্ট হচ্ছে ঠিকই। দিনে প্রায় ১৬ ঘণ্টা ধরে এমন এক চরিত্রে শ্যুটিং করা তো আর সহজ ব্যাপার নয়। যাই হোক, ছবির কাজ প্রায় শেষ হয়ে এসেছে।

No comments:

Post a Comment

Designed by Copyright © 2014
Powered by Blogger.