সর্বশেষ সংবাদ

সোনাক্ষীর জন্মদিনে এক বিশাল সারপ্রাইজ সালমানের

সোনাক্ষীর জন্মদিনে এক বিশাল সারপ্রাইজ সালমানের

ভালোবাসার মানুষকে সব সময়ই নানা উপহার দিয়ে চমকে দিতে ভালোবাসেন বলিউড অভিনেতা স‍ালমান খান। আর এবার চমকে দিলেন বলিউডের অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে। তার জন্মদিনে এক বিশাল সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিলেন তিনি।



সালমান খানের ভালোবাসার মানুষের শেষ নেই। আর এই তালিকায় রয়েছে অনেকেই। এর আগে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে নানা রকমের উপহার দিয়ে চমকে দিতেন সল্লুমিয়া। ক্যাটরিনার জন্যও তো কতো কিছু করেছেন। ‘কিক’-এর নায়িকা জ্যাকুলিন ফার্নান্ডেজের জন্যও মুম্ব‍াইয়ের সমুদ্র সৈকতে এক বাংলোর ব্যবস্থা করেছিলেন তিনি। 



‘দাবাং’-এর পর থেকেই তাদের রসায়ন নিয়ে অনেকই অনেক কথা বলেছেন, কিন্তু সেভাবে প্রকাশ্যে কিছু পাওয়া যায়নি। কিন্তু এবার সোনাক্ষীর জন্মদিন নিয়ে একেবারে মেতে উঠেছিলেন সালমান। সোনাক্ষীর ২৮তম জন্মদিনে তার জন্য পানভেল ফার্মহাউসে এক পার্টির আয়োজন করেছেন ৪৯ বছর বয়সী এই অভিনেতা। ওই পার্টিতে প্রায় বিখ্যাত, নামী অভিনেতা, অভিনেত্রীদেরই নিমন্ত্রণ করেছেন স‍ালমান।



সালমানের এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, ‘সাদামাঠা একটা জন্মদিনের পার্টি হবে ভেবে পানভেল ফার্মহাউসে এসেছিলেন সোনাক্ষি। কিন্তু আসার পরে দেখলেন অন্যকিছু। আর জন্মদিনের কেকটাও নাকি এতো সুন্দর যে একেবারে ফ্রেমে বাঁধিয়ে রাখার মতো।’



অন্যদিকে জানা যায়, সোনাক্ষীর জন্য ভালো ভালো উপহার নিজেই দেখেশুনে কিনেছেন স‍ালমান। পার্টির এতো আয়োজন দেখে সোনাক্ষি তো বটেই, তার পরিবারের লোকজন যারা এসেছিলেন তারাও কল্পনা করতে পারেননি।
Designed by Copyright © 2014
Powered by Blogger.