সর্বশেষ সংবাদ

শশীর ব্যস্ততা

শশীর ব্যস্ততা
আসন্ন ঈদুল ফিতরকে টার্গেট করে শুটিং সিউিউল সাজাচ্ছেন ছোট পর্দার প্রিয়মুখ শারমিন জোহা শশী। তাই আপাতত নতুন কোনো ধারাবাহিকে চুক্তিবদ্ধ হচ্ছেন না। এখন থেকে বেছে বেছে শুধু ঈদের খ-নাটক এবং টেলিছবিতে অভিনয়কে প্রাধান্য দিচ্ছেন তিনি। অযাচিত সিডিউল জটিলতা এড়াতেই শশী এ সিদ্ধান্ত নিয়েছেন। ইতোমধ্যে একাধিক ঈদের নাটকে চুক্তিবদ্ধ হয়েছেন। এরই ধারাবাহিকতায় সম্প্রতি দুটি নাটকের শুটিংও শেষ করেছেন। এগুলো হচ্ছে 'এ জার্নি বাই পাস্ট' এবং 'ম্যারেজ মিডিয়া'। চলতি সপ্তাহের শেষদিকে শশী একাধিক নাটকের শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন।
এ সম্পর্কে শশী যাযাদি বিনোদনকে বলেন, 'আমি প্রতি ঈদেই উল্লেখযোগ্য সংখ্যক নাটক ও টেলিছবিতে অভিনয় করে থাকি। তবে বিগত বছরগুলোতে এতটা পরিকল্পনা করে কাজ করিনি। ফলে অনিচ্ছা সত্ত্বেও অনেক পরিচালকের কাজ ছেড়ে দিতে হয়েছে। এতে অনেকে আমার প্রতি মন খারাপ করেছেন। আমিও তাদের সঙ্গে কাজ করতে না পেরে অনেকটা অস্বস্তিতে ছিলাম। তাই এবারকার ঈদের নাটকে কাজ করার জন্য নিজেকে সম্পূর্ণ আলাদাভাবে প্রস্তুত করছি।'
তিনি আরো বলেন, 'আমি ঈদের কাজ করতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করি। কারণ, এর মাধ্যমে দর্শকদের কাছ থেকে বিশেষ সাড়া পাওয়া যায়।'
এদিকে, শশী বর্তমানে সালাউদ্দিন লাভলুর 'খড়কুটা', গোলাম সোহরাব দোদুলের 'পাল্টা হাওয়া' এবং হিমেল আশ্রাফের 'হার্বাল লাভ' ধারাবাহিকে নিয়মিত অভিনয় করে চলেছেন। অন্যদিকে, তিনি জামাল মলি্লকের একটি ধারাবাহিকে অচিরেই অভিনয় শুরু করবেন। এছাড়া শশীর আরো কয়েকটি ধারাবাহিকের মধ্যে রয়েছে 'হল্লাবাজি', 'আকাশ চুরি', 'ভালোবাসার রংধনু' প্রভৃতি। এদিকে, শশী দর্শকদের জন্য পরিপূর্ণ বাণিজ্যিক ঘরানার ছবি নিয়ে চিত্রজগতে প্রত্যাবর্তন করতে চলেছেন। চলতি বছরই এই ছবির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন তিনি।
উল্লেখ্য, অমর চলচ্চিত্রকার জহির রায়হানের উপন্যাস অবলম্বনে নির্মিত 'হাজার বছর ধরে' চলচ্চিত্রের মাধ্যমে রুপালি জগতে পা রাখেন শশী।
Designed by Copyright © 2014
Powered by Blogger.