সর্বশেষ সংবাদ

ক্যারিয়ারের শুরুতে তার পরিবারই বড় বাধা হয়ে দাঁড়িয়েছিল: প্রিয়াংকা চোপড়া

ক্যারিয়ারের শুরুতে তার পরিবারই বড় বাধা হয়ে দাঁড়িয়েছিল: প্রিয়াংকা চোপড়া

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার ক্যারিয়ারের শুরুতে তার পরিবারই বড় বাধা হয়ে দাঁড়িয়েছিল। তিনি রক্ষণশীল পরিবারের মেয়ে হওয়ায় মিডিয়ায় আসার ব্যাপারে কেউ তাকে সাহায্য করেনি। বরং সবাই মিলে এ ব্যাপারে তাকে নিরুৎসাহিতই করেছে। শুধু তা-ই নয়, পরিবারের নানা রকম বাধা-বিপত্তিও তাকে অতিক্রম করতে হয়েছে। গত রোববার মালয়েশিয়ায় অনুষ্ঠিত আইফা অ্যাওয়ার্ডের সমাপনী অনুষ্ঠানে প্রিয়াংকা এমনটাই জানিয়েছেন।
মিডডের খবরে জানা গেছে, ২০০৩ সালে প্রিয়াংকা চোপড়ার বলিউড ক্যারিয়ার শুরু হয়। ইতোমধ্যে তিনি বেশ কয়েকটি সুপারহিট ছবি উপহার দিয়েছেন। এ কারণেই এখন সব প্রতিকূলতা পেরিয়ে তার ক্যারিয়ারে অনুকূল পরিবেশ বিরাজ করছে।
এ সম্পর্কে ৩২ বছর প্রিয়াংকা বলেন, 'আমি একটি রক্ষণশীল পাঞ্জাবি পরিবার থেকে উঠে এসেছি। তাই যখন আমি চলচ্চিত্র জগতে প্রবেশ করি, তখন আমাকে অনেক বাধার সম্মুখীন হতে হয়েছে। আমার বাবা-মা আমাকে অভিনয়ে আসতে দিতে রাজি হননি। অনেকটা জোর করেই আমি মিডিয়ায় এসেছি।'
একটি সূত্র জানিয়েছে, ২০০০ সালে 'মিস ওয়ার্ল্ড' খেতাব লাভ করেন প্রিয়াংকা চোপড়া। ২০০২ সালে তামিল ছবির মাধ্যমে তার রুপালি জগতে অভিষেক ঘটে। ২০০৩ সালে তিনি সানি দেওলের বিপরীতে 'দ্য হিরো' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন। ২০০৪ সালে 'আন্দাজ' ছবির জন্য সেরা নবাগতা নায়িকা হিসেবে ফিল্মফেয়ার পুুরস্কার লাভ করেন। ২০০৮ সালে 'ফ্যাশন' ছবির জন্য সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার অর্জন করেন।
Designed by Copyright © 2014
Powered by Blogger.