সর্বশেষ সংবাদ

উপস্থাপনা করতে আমার ভালো লাগেঃ মুনমুন

উপস্থাপনা করতে আমার ভালো লাগেঃ মুনমুন
সময়ের ব্যস্ত উপস্থাপিকা রুমানা মালিক মুনমুন। মূলত উপস্থাপনা দিয়ে নিজের ক্যারিয়ার গড়েছেন তিনি। উপস্থাপনার পাশাপাশি দুই একটি নাটকে অভিনয় করলেও তিনি নাটকে একেবারেই নিয়মিত নন। সম্প্রতি তিনি উপস্থাপনা নিয়েই অধিক ব্যস্ত সময় কাটাচ্ছেন। মুনমুন বলেন, উপস্থাপনা করতে আমার ভালো লাগে। এই জায়গায় আমি নিজের স্বাচ্ছন্দবোধ খুঁজে পাই। যদি খুব বেশি ভালো নাটক পাই তবে নাটক করা হয়। কারণ আমি যেহেতু মাঝে মাঝে নাটক করি তাই এমন কোনো নাটক করতে চাই না, যা দেখে দর্শকদের বিরক্তি আসে।

দেশে উপস্থাপনার জায়গাটা দিন দিন প্রসারিত হচ্ছে। সেই জায়গা থেকে পেশাদারিত্বের জায়গাটা কতটা নিশ্চিত এখন, এ প্রসঙ্গে মুনমুন বলেন, দেশে পেশাদার উপস্থাপকের সংখ্যা বাড়ছে। কারণ সেই জায়গাটা এখন তৈরি হয়েছে। আগে আমাদের চ্যানেল কম ছিল তাই চাইলেও উপস্থাপনা সম্ভব ছিল না। এখন চ্যানেল সংখ্যা বাড়ছে। প্রতিটি চ্যানেলেই অনেক উপস্থাপক কাজ করছে। এখন দেশে অনেক ইভেন্টও হচ্ছে। নতুনরা অনেকেই এখন উপস্থাপনার দিকে ঝুঁকছে।

তবে আসছে ঈদে মুনমুনকে অন্য আরও ভিন্নধর্মী অনুষ্ঠানে দেখা যেতে পারে। তিনি বলেন, ঈদের কাজের প্রস্তুতি বাড়ছে। আপাতত কিছু জানাচ্ছি না। তবে দ্রুত জানাবো। ততক্ষণ দর্শকরা অপেক্ষায় থাকুক। এবার খানিকটা ভিন্নকিছু নিয়েই দর্শকদের সামনে আসছি।
Designed by Copyright © 2014
Powered by Blogger.