সর্বশেষ সংবাদ

মনের সুখে আফ্রিকার জলে-জঙ্গলে চলছিল আনুষ্কা শর্মা আর বিরাট কোহলির রোমান্স

মনের সুখে আফ্রিকার জলে-জঙ্গলে চলছিল আনুষ্কা শর্মা আর বিরাট কোহলির রোমান্স
মনের সুখে আফ্রিকার জলে-জঙ্গলে চলছিল আনুষ্কা শর্মা আর বিরাট কোহলির রোমান্স। কাক-পক্ষী ছাড়া জুটির ছুটি কোথায় কাটছে, জানতে পারেনি কেউই। এভাবেই হয়তো কেটে যেত আরও দিন কয়েক। কিন্তু, সব ভেস্তে দিলেন রিসর্টের রাঁধুনি!

হয়েছে কী, ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে জিম্বাবোয়ে সফরে না গেলেও শেষমেশ আফ্রিকাকেই ছুটি কাটানোর জন্য বেছে নিয়েছিলেন কোহলি। লক্ষ্মী মেয়ের মতো আনুষ্কাও সায় দিয়েছিলেন প্রাণের পুরুষের কথায়। দু’জনের মাথাতেই ছিল একই ফন্দি— আফ্রিকার জঙ্গলে তাঁরা কী করছেন, টের পাবে না কেউ-ই!

হলও তাই! ক্রুগার ন্যাশনাল পার্কে সুন্দর কেটে যাচ্ছিল ছুটির দিনগুলো। ও দিকে, জোর জল্পনা চলছিল কৌতূহলী মহলে— কোথায় ঘাপটি মেরেছেন দু’টিতে! হয়ত, সেই জল্পনা একটু উসকে দিতেই নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে আফ্রিকার গ্রামের রিসর্টে তোলা একটা ছবি পোস্ট করলেন ছেলে। তাও পুরো ছবি নয়— স্রেফ দুটো পায়ের ছবি! ব্যাকগ্রাউন্ডে আফ্রিকার সবুজ-হলুদ জঙ্গল, পুলের কুল নীল জল আর তার ধারে জেগে রয়েছে একটির উপর উঠে থাকা কোহলির সুখী পায়ের পাতা! তার সঙ্গে লেখা, “চিলিং ইন দ্য ওয়াইল্ড, পিসফুল!”

ব্যস, আর যায় কোথায়! দেখ না দেখ, সেই পোস্টে কিচ্ছুটি না ভেবে-চিন্তে টুক করে মন্তব্য করে দিলেন রিসর্টের রাঁধুনি। বিরুষ্কাকে ট্যাগ করে লিখলেন, এই রিসর্টটা বেছে নেওয়ার জন্য যুগলকে অজস্র ধন্যবাদ! ফের যেন এই রিসর্ট তাঁদের অতিথি হিসেবে পায়!

সাধে কি আর প্রযুক্তির উন্নতি মানুষের সাড়ে সর্বনাশের জন্য দায়ী বলে!
Designed by Copyright © 2014
Powered by Blogger.