সর্বশেষ সংবাদ

প্রায় তিন বছর পর ক্যামেরার সামনে চিত্রনায়িকা শাবনূর

প্রায় তিন বছর পর ক্যামেরার সামনে চিত্রনায়িকা শাবনূর
প্রায় তিন বছর পর ক্যামেরার সামনে দাঁড়ালেন চিত্রনায়িকা শাবনূর। শনিবার এফডিসির এক নাম্বার ফ্লোরে বদিউল আলম খোকনের 'পাগল মানুষ' ছবির একটি গানের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন নবাগত সাহের খান। 'আজকে না হয় বেহিসাবে হলো চাওয়া পাওয়া' শিরোনামের গানটির সঙ্গে নৃত্যপরিবেশন করেছেন তারা। গানটির কথা, সুর এবং সঙ্গীতায়োজন করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। এতে কণ্ঠ দিয়েছেন এসআই টুটুল ও ন্যান্সি। এ গানটি ছাড়াও ছবিটিতে আরো তিনটি গান রয়েছে। এর মধ্যে একটি আইটেম সংও আছে। বাকি গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সুবীর নন্দী।
সাড়ে তিন বছর আগে এমএম সরকারের পরিচালনায় এ ছবির শুটিং হয়েছিল। পঞ্চাশ ভাগ শুটিং শেষে এমএম সরকার মারা যাওয়ায় অনেকটা মুখ থুবড়ে পড়ে ছবির কাজ। পরবর্তীতে বদিউল আলম খোকন এ ছবির পরিচালনার দায়িত্ব নেন। রোমান্টিক-অ্যাকশনধর্মী গল্পের এ ছবিতে শাবনূরকে একজন চোরাকারবারীর চরিত্রে দেখা যাবে।
এ প্রসঙ্গে বদিউল আলম খোকন বলেন, 'আমার গুরু এমএম সরকার ছবিটির কাজ শুরু করেছিলেন। কিন্তু হঠাৎ করে তিনি মারা যান, পরে ছবির প্রযোজক আমার সঙ্গে যোগাযোগ করলে আমি ছবিটির বাকি কাজ করার জন্য রাজি হই। আজ-কালের মধ্যে ছবির যাবতীয় কাজ শেষ করতে পারব বলে মনে করছি।' আগামী কোরবানির ঈদে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।
Designed by Copyright © 2014
Powered by Blogger.