সর্বশেষ সংবাদ

দাউদ ইব্রাহিমের বোনের ভূমিকায় সোনাক্ষী সিনহা

দাউদ ইব্রাহিমের বোনের ভূমিকায় সোনাক্ষী সিনহা
দাউদ ইব্রাহিম যে বাণিজ্য নগরীর অপরাধ জগতের মূলপাণ্ডা তা মুম্বাই ধারাবাহিক বিস্ফোরণের পর প্রকাশ্যে আসে। ১৯৯৩-এর ওই ঘটনার পর থেকেই পলাতক দাউদ। দাউদের মতোই তার বোন হাসিনাও কম যাননি। দাউদের দুই বোনের একজন হাসিনা ছিলেন আন্ডারওয়ার্ল্ডের কুইন। এবার সেই হাসিনাকে নিয়ে জীবনী ছবি বা বায়োপিক করতে যাচ্ছেন ‘শ্যুটআউট অ্যাট লোখান্ডেওয়ালা’ খ্যাত পরিচালক অপূর্ব লাখিয়া। ‘হাসিনা’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করতে চলেছেন সোনাক্ষী সিনহা। আর এই বায়োপিকে দাউদের বোনের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত শত্রুঘ্ন-কন্যা।

সিনেমার এই চরিত্রে অভিনয়ের সুযোগ পাওয়ার জন্য সঙ্গীত পরিচালক  শেখর সোনাক্ষীকে শুভেচ্ছা জানিয়েছেন। এরই প্রত্যুত্তরে ২৮ বছরের অভিনেত্রী শেখরকে ধন্যবাদ জানিয়েছেন ট্যুইটারে। একইসঙ্গে বলেছেন, অসাধারণ একটা চিত্রনাট্য। হাসিনার চরিত্রে অভিনয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।

দাউদের দুই বোন- হাসিনা পারকার এবং সায়িদা পারকর। এদের মধ্যে অন্ধকার জগতের কুইন হিসেবে কুখ্যাত ছিলেন হাসিনা। মুম্বইয়ের নাগপাডা এলাকায় ছেলে আলিশাহ ও ২১ বছরের পুত্রবধূর সঙ্গে থাকতেন তিনি। গত বছর হৃ্দরোগে আক্রান্ত হয়ে ৫৫ বছরে মারা যান হাসিনা।
দাউদদের বারো ভাইবোনের মধ্যে হাসিনা ছিলেন সপ্তম। তাদের বাবা মহম্মদ ইব্রাহিম ছিল মুম্বাই অপরাধ দমন শাখার পুলিশের হেড কনস্টেবল।
অন্ধকারজগতের কাহিনী নিয়ে সিনেমায় এর আগেও অভিনয় করেছেন সোনাক্ষী। দাউদের জীবন নিয়ে তৈরি সিনেমা ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন মুম্বাই দোবারা’-তেও অভিনয় করেছিলেন তিনি। আগামী বছর সিনেমার শ্যুটিং শুরু হবে।
Designed by Copyright © 2014
Powered by Blogger.