সর্বশেষ সংবাদ

ফটোশপের ফাঁদে বলিউড অভিনেত্রীরা !

ফটোশপের ফাঁদে বলিউড অভিনেত্রীরা!
ফটোশপের মহিমায় আপনি যে কী হয়ে যেতে পারেন ছবিতে তা আপনার কল্পনার অতীত। আর ফটোশপের এই মহিমার জেরে কম বিতর্ক তৈরি হয়নি। বহু বলিউড অভিনেত্রীই ফটোশপের এই সৃজনশীল গুণের শিকার হয়েছেন দুর্ভাগ্যবশত। ফটোশপের কারণে অনেক অভিনেত্রীকেই বিড়াম্বনায় পড়তে হয়েছে। ঐশ্বর্য রাই থেকে ক্যাটরিনা কাইফ, কারিনা কাপুর, এমনকী রেহাই পাননি বিদ্যা বালনও। ফটোশপ ছবিগুলির ফলে চরম অস্বস্তিতে পড়তে হয়েছে তারকাদের। এমনকী অধিকাংশ ক্ষেত্কেই আইনি পথে হাঁটকে হয়েছে বিটাউনের অভিনেত্রীদের।

কাজল আগরওয়াল
২০১১ সালে সিংহাম ছবির হাত ধরে বলিউডে পা রাখা। এফএইচএম পত্রিকার একটি ফটোশুটটি নিয়ে বিতর্ক তৈরি হয়। কাজলের দাবি, এই ফটোশুটে কালোরংয়ের টিউব টপ পড়েছিলেন তিনি। যদিও ফটোশুটে টিউব টপটি মুছে দেওয়া হয়।

কারিনা কাপুর
যদিও বড়পর্দায় বিকিনিতে বহুবার দেখা গিয়েছে কারিনা কাপুরকে। কিন্তু একটি ছবিটি যে নেহাতই ফটোশপের দয়ায়, তা দেখেই বোঝা যাচ্ছে। যদিও করিনার এই ছবিটি ভাইরাল হয়ে গিয়েছিল।

ক্যাটরিনা কাইফ
ক্যাটরিনার একটি ছবি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। যেখানে সিদ্ধার্থ মাল্যর হাত ভুল জায়গায় রয়েছে। যদিও ক্যাটরিনা ও সিদ্ধার্থের দাবি, এই ছবিটি ফটোশপের কারণেই হয়েছে।

প্রীতি দেশাই
অভয় দেওয়লের অনস্ক্রিন গার্লফ্রেন্ড প্রীতি এই ছবিটি ফটোশপের ফল বলেই দাবি করেছেন। অনেক ভুলভাল জিনিসই ইন্টারনেটে রয়েছে। আমার বিশ্বাস মানুষ যাই দেখবে বা শুনবে তাতে বিশ্বাস করবে না। নিচের বুদ্ধি দিয়ে বিচার করবেন বলে মন্তব্য করেছিলেন প্রীতি।

সোনাক্ষী সিনহা
সোনাক্ষী সিনহার একটি ছবি দেখে যে কেউ বলে দিতে পারবে এটি ফটোশপের উপহার।

বিদ্যা বালন
বিদ্যা বালনও ফটোশপের শিকার হয়েছেন।

পরিণীতি চোপড়া
পরিণীতি চোপড়াকে কখনও সেভাবে খোলামেলা পোশাকে দেখা যায় না। আর এই ছবিটি যে ফটোশপের সাহায্যে এডিট করা হয়েছে, তা বেশ ভালই বোঝা যাচ্ছে।

কাজল
এই ছবিতে কাজলের বক্ষ বিভাজিকা ফটোশপের সাহায্যে দেখানো হয়েছে।
Designed by Copyright © 2014
Powered by Blogger.