সর্বশেষ সংবাদ

এক জন শ্রাবণ্য !!

পেশায় চিকিৎসক। নেশায় মডেলিং আর উপস্থাপনা। বিসিএস স্বাস্থ্য ক্যাডারের এই কর্মকর্তা এখন পর্যন্ত অনেকগুলো টেলিভিশন বিজ্ঞাপনের মডেল হয়েছেন। কয়েকটি টেলিভিশন চ্যানেলে নিয়মিত উপস্থাপনা করছেন। শত ব্যস্ততার মাঝে এবার অভিনয়েও নাম লেখালেন শ্রাবণ্য তৌহিদা।
জিটিভিতে গতকাল শুক্রবার রাত থেকে প্রচারিত হচ্ছে শ্রাবণ্য অভিনীত প্রথম নাটক ‘ইরোনিয়াস’। এটি চলবে এ সপ্তাহজুড়ে। ভৌতিক নাটকটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। নাটকের কাহিনী প্রসঙ্গে শ্রাবণ্য জানান, ভালোবেসে পালিয়ে বিয়ে করতে গিয়ে শেষ পরিণতি কতটা ভয়ংকর হতে পারে, তা-ই দেখা যাবে এ নাটকে।
ডাক্তারি, এফসিপিএসের পড়াশোনা, উপস্থাপনা, মডেলিং—একসঙ্গে এত কিছু করার পর এখন অভিনয়ে? বিস্ময় নিয়ে প্রশ্নটা করতেই শ্রাবণ্য বললেন, ‘অনেক দিন ধরে নাটকের প্রস্তাব পেলেও করতে চাইনি। তবে এ নিয়ে ভাবছিলাম অনেক দিন ধরে। আমার বন্ধু, ভক্তরাও পরামর্শ দিচ্ছিল, ভালো নির্মাতা আর ভালো গল্প পেলে যেন অভিনয় করি। আমিও ভেবে দেখলাম, স্পেশাল নাটকগুলো তো করতেই পারি।’ এরপর শ্রাবণ্য যোগ করেন, ‘এত ব্যস্ততার মাঝে অভিনয় সত্যি কঠিন। তবে ইচ্ছে থাকলে একটা উপায় বের হবেই।  আর আমি তো যা পাই তা খাই এমন না। বেছে বেছে কাজ করব। ইনশাল্লাহ পারব।’
শ্রাবণ্য সবচেয়ে বেশি পরিচিতি পেয়েছেন জিটিভির ক্রিকেটবিষয়ক অনুষ্ঠান ‘ক্রিকেট ম্যানিয়া’র উপস্থাপক হিসেবে। গত বিশ্বকাপ থেকে তিনি এতে উপস্থাপনা করছেন। অনুষ্ঠানটিকে তো অনেকেই বলেন ‘শ্রাবণ্য ম্যানিয়া’ নামেও! উপস্থাপনা নিয়ে এখনকার ব্যস্ততা সম্পর্কে শ্রাবণ্য বললেন, ‘নিয়মিত উপস্থাপনায় আছি। সামনে বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ। এখন বৈশাখী ও এসএ টিভিতে উপস্থাপনা করছি। ২৭ তারিখ থেকে এটিএন বাংলায় একটি লাইভ অনুষ্ঠানের উপস্থাপনা করব।’
ছোটবেলা থেকেই ক্লাসের ফার্স্ট গার্ল শ্রাবণ্য। পড়াশোনার পাশাপাশি নাচ, গান, আবৃত্তি আর খেলাধুলাতেও পটু। বাবা আদর করে ডাকতেন ‘সুপার গার্ল’। সেই মেয়েটি যে সত্যিই বড় হয়ে একদিন সুপার গার্ল হয়ে উঠবে কে জানত!
Designed by Copyright © 2014
Powered by Blogger.