সর্বশেষ সংবাদ

এবার করনের ছবিতে সানি লিওন!

বহুবার বলিউডের ‘এ ক্যাটাগরি’-তে প্রবেশের চেষ্টা করেছেন ইন্দো-কানাডিয়ান বংশদ্ভুত অভিনেত্রী সানি লিওন, কিন্তু বারবার সে চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। এমনকি বলিউডের প্রথম শ্রেনির অভিনেতারা পর্যন্ত তারসাথে অভিনয়ে অপারগতা জানিয়ে ছিলেন। কিন্তু এবার বোধয় বলিউডের মূল ট্র‌্যাকে অভিনয় করার কপাল খোলে গেল সানির! কুচ কুচ হোতা হ্যায়, কাভি খুশি কাভি গম, মাই নেম ইজ খানের মতন অসাধারণ বলিউড সিনেমার অন্যতম নির্মাতা করন যোহরের ছবিতে সেই সুযোগ পেতে যাচ্ছেন অভিনেত্রী সানি লিওন।
জানা গেছে, করন যোহর নির্মাণ করতে যাচ্ছেন ‘এ দিল হ্যায় মুশকিল’ নামের একটি ছবি, সেই ছবিতে অভিনয় করবেন ঐশ্বরিয়া রাই, আনুশকা শর্মা এবং রনবীর কাপুরের মতন শীর্ষস্থানীয় অভিনেতা-অভিনেত্রীরা। আর তাদের সাথে ওই ছবিতে ক্যামিও হিসেবে অভিনয় করবেন সানি লিওন! যদিও এই সুযোগটা করে দিচ্ছেন বলিউডের আরেক অন্যতম অভিনেতা অক্ষয় কুমার। কারণ অক্ষয় তার আসন্ন ছবি ‘সিং ইজ ব্লিং’-ছবিতে সানিকে প্রথম ক্যামিও হিসেবে অভিনয় করানোর আগ্রহ বোধ করেন।
জিসম-২ দিয়ে বলিউডে যাত্রা করেছিলেন সানি, তার অভিনীত বেশ কয়েকটি ছবি এরমধ্যে হিটও হয়েছে। তাছাড়া বলিউডে ভারতের ইন্টারনেট জরিপ বলে, গত কয়েক বছর ধরে সানিই সবচেয়ে আকাঙ্ক্ষিত নারী, যাকে ভারতের সবচেয়ে বেশী মানুষ ভার্চুয়ালে খুঁজে। হয়তো সানির এমন জনপ্রিয়তাকে কাজে লাগাতেই নামিদামি পরিচালকদেরও চোখ পড়ছে সানির উপর।
এইদিক থেকে সানির অবশ্য সোনায় সোহাগা! কারণ, বলিউডে বেশ কয়টি ছবি করলেও নামী পরিচালকদের সঙ্গে কাজ করার সৌভাগ্য হয়নি তার। তবে এবার মনে হচ্ছে সানির সেই আশা পূরণ হতে যাচ্ছে। এখন দেখার বিষয়, সত্যিই কি করনের ছবিতে সানি চুক্তিবদ্ধ হতে পারেন কিনা!
Designed by Copyright © 2014
Powered by Blogger.